ছাত্রদল সভাপতি রনির হ্যাকড পেইজ হতে ভিডিও ভাইরাল

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৮:২৭ পিএম, ১০ আগস্ট ২০১৯ শনিবার

ছাত্রদল সভাপতি রনির হ্যাকড পেইজ হতে ভিডিও ভাইরাল

নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের সভাপতি মশিউর রহমান রনির হ্যাকড পেইজ হতে একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। আর এ নিয়ে চলছে ছাত্রদলের নেতাকর্মীদের মাঝে তোলপাড়। ভিডিওটির ক্যাপশনে নারী নিয়ে রনিকে জড়িয়ে আপত্তিকর মন্তব্য করা হলেও রনি গণমাধ্যম কর্মীদের জানান এটি তার ভাগ্নি।

গত ৬ আগস্ট তার হ্যাককৃত পেইজ হতে ভিডিওটি প্রকাশ করা হয়। এসময় রনিকে জড়িয়ে আপত্তিকর মন্তব্য করে হ্যাকাররা। তবে ভিডিওটিতে মোটেও আপত্তিকর কিছুই দেখা যায়নি রনির সঙ্গে। এর পূর্বে একই পেইজ হতে রনির আরও কিছু ছবি প্রকাশ করা হয়। এতে রনি ও এক নারীর ছবি দেখতে পাওয়া যায়। তবে নারীর ছবি অস্পস্ট করে দেয়ায় তার পরিচয় মেলেনি।

এর আগে, গত ২৮ জুলাই রাত ২টায় খালেদা জিয়াকে নিয়ে একটি ভিডিও নিজ ওয়ালে প্রকাশ করার কিছুক্ষণ পরেই তার একাউন্টের নিয়ন্ত্রণ নিয়ে নেয় হ্যাকাররা। পরবর্তীতে তিনি গণমাধ্যম কর্মীদের বিষয়টি অবগত করে একাউন্ট থেকে কোন মেসেজে বিভ্রান্ত না হবার অনুরোধ জানান।

তবে পেইজ থেকে প্রকাশিত ভিডিও ও ছবি সম্পর্কে রনি বলেন, ভিডিওতে যে মেয়ের পাশে আমি বসে ছিলাম সেটি আমার ভাগ্নি। একসাথে ছবি তোলা হয়েছিলো, তবে ছবি তুলতে গিয়ে ভিডিওটি রেকর্ড হয়ে যায়। আর যেই ছবি প্রকাশ করা হয়েছে সেখানে নারীর ছবি বসিয়ে এডিট করা হয়েছে। নেতাকর্মীরা সহজেই এসব ধরতে পারবেন।

কারা আইডি হ্যাক করে এই কাজগুলো করছে জানতে চাইলে বলেন, আমি যেহেতু ছাত্রদলের কাউন্সিলে অংশ নিতে যাচ্ছি সে কারণে আমার জনপ্রিয়তায় ঈর্ষান্নিত হয়ে ছাত্রদলের কেউ ঢাকা থেকে এই কাজ করতে পারে। আবার নারায়ণগঞ্জ থেকেও কেউ আমার বিরুদ্ধে এসব অপপ্রচার চালাতে পারে। নেতাকর্মীদের কাছে অনুরোধ রাখবো এসব অপপ্রচারকারীদের কাছ থেকে বিভ্রান্ত না হতে।


বিভাগ : রাজনীতি


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও