খালেদার মুক্তির দাবিতে আজাদের উদ্যোগে কোকোর জন্মবার্ষিকী পালিত

স্টাফ করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ১০:২৩ পিএম, ১৩ আগস্ট ২০১৯ মঙ্গলবার

খালেদার মুক্তির দাবিতে আজাদের উদ্যোগে কোকোর জন্মবার্ষিকী পালিত

নারায়ণগঞ্জের আড়াইহাজাতে বিএনপির প্রতিষ্ঠাতা সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ছোট ছেলে ও ক্রীড়া অনুরাগী আরাফাত রহমান কোকোর জন্মবার্ষিকী উপলক্ষে মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়েছে। এতে দলের কারাবন্দি অসুস্থ চেয়ারপারসন বেগম খালেদা জিয়াত মুক্তির দাবি ও তার সুস্থতার পাশাপাশি জিয়াউর রহমান ও কোকোর জন্য বিশেষ দোয়া করা হয়।

মঙ্গলবার (১৩ আগস্ট) আড়াইহাজার থানার গোপালদী পৌরসভা এলাকায় থানা বিএনপি যুবদল ছাত্রদল ও অঙ্গ সংগঠনের উদ্যোগে আরাফাত রহমান কোকোর ৫০তম জন্মবার্ষিকী উপলক্ষ্যে এ মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়।

দলের কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম আজাদ সমর্থিত নেতাকর্মীদের উদ্যোগে এ কর্মসূচীটি পালিত হয়।

এতে উপস্থিত ছিলেন জেলা বিএনপির সহ যুব বিষয়ক ও আড়াইহাজার থানা যুবদলের আহবায়ক সম্পাদক জুয়েল আহমেদ, জেলা বিএনপির সদস্য আজফাল হোসেন ভূইয়া, জেলা যুবদলের যুগ্ম সম্পাদক রফিকুল ইসলাম ভূইয়া (রফিক), গোপালদী পৌরসভার কাউন্সিলর গুলজার হোসেন, থানা যুবদলের যুগ্ম আহবায়ক শফিউদ্দিন শফু, যুগ্ম আহবায়ক মাসুম শিকারী, ছাত্রদল নেতা আসাদুজ্জামান, যুবদল নেতা মিঠু, ছাত্রদল নেতা সাখাওয়াত হোসেন পরান, ওমর সানি প্রমুখ।


বিভাগ : রাজনীতি


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও