‘দালাল ধর জবাই কর’ স্লোগানে আওয়ামী লীগ অফিসে উত্তেজনা (ভিডিও)

স্পেশাল করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০১:৪৫ পিএম, ১৫ আগস্ট ২০১৯ বৃহস্পতিবার

‘দালাল ধর জবাই কর’ স্লোগানে আওয়ামী লীগ অফিসে উত্তেজনা (ভিডিও)

‘একটা একটা দালাল ধর, ধইরা ধইরা জবাই কর, একটা একটা রাজাকার ধর, ধইরা ধইরা জবাই কর’ স্লোগান নিয়ে নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগ কার্যালয়ে চরম উত্তেজনা দেখা দেয়। ওই সময়ে জেলা আওয়ামী লীগের সহ সভাপতি আবদুল কাদির এ স্লোগানের তীব্র বিরোধীতা করেন এবং কাদের উদ্দেশ্য করে এ স্লোগান দেওয়া হয়েছে সেটা জানতে চান।

১৫ আগস্ট বৃহস্পতিবার সকালে নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের কার্যালয়ে জাতীয় শোক দিবসের অনুষ্ঠানে ক্ষণিক সময়ের এ আগে ও পরেও চলে উত্তেজনা। তবে কোন প্রকার অপ্রীতিকর ঘটনা ঘটেনি।

জানা গেছে, শোক দিবস উপলক্ষ্যে সকাল ১০টায় জেলা আওয়ামী লীগ কার্যালয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান নেতাকর্মীরা। শ্রদ্ধা শেষে নেতাকর্মীরা ভেতরে আলোচনা সভায় অংশ নেন। ওই সময়ে এমপি শামীম ওসমানের পক্ষেও স্লোগান ধরা হয়। ‘নারায়ণগঞ্জের মাটি শামীম ওসমানের ঘাঁটি’ স্লোগানের সঙ্গে সঙ্গে ‘একটা একটা দালাল ধর, ধইরা ধইরা জবাই কর, একটা একটা রাজাকার ধর, ধইরা ধইরা জবাই কর’ স্লোগান দেওয়ার সঙ্গে সঙ্গেই আবদুল কাদির ক্ষিপ্ত হয়ে উঠেন। তিনি বলতে থাকেন, আমি এমনি এমনি এখানে আসি নাই। ছাত্রলীগ যুবলীগ করেই আসছি। কাদের দালাল বলা হচ্ছে। কাদের কল্লা কাটবে।

ওই সময়ে জেলা আওয়ামী লীগের সেক্রেটারী আবু হাসনাত শহীদ বাদল ও সদস্য শাহাদাত হোসেন সাজনু মিলে কাদিরকে নিবৃত্ত করেন। তখন মঞ্চে জেলা আওয়ামী লীগের সভাপতি আবদুল হাই উপস্থিত ছিলেন।


বিভাগ : রাজনীতি


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও