ছাত্রদলের কেন্দ্রীয় সেক্রেটারী হতে মনোনয়ন নিলেন নারায়ণগঞ্জের রনি

স্পেশাল করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৫:১৬ পিএম, ১৭ আগস্ট ২০১৯ শনিবার

ছাত্রদলের কেন্দ্রীয় সেক্রেটারী হতে মনোনয়ন নিলেন নারায়ণগঞ্জের রনি

নারায়ণগঞ্জ থেকে বিএনপির ভ্যানগার্ডখ্যাত সংগঠন ছাত্রদলের কাউন্সিলে প্রথম মনোনয়নপত্র সংগ্রহ করেছেন দলের জেলা ছাত্রদলের সভাপতি মশিউর রহমান রনি। ছাত্রদলের ইতিহাসে কাউন্সিলে এটিই নারায়ণগঞ্জ থেকে প্রথম কোন প্রার্থীর মনোনয়ন পত্র সংগ্রহ। দলের সাধারণ সম্পাদক হিসেবে তিনি মনোনয়ন পত্র সংগ্রহ করেছেন।

শনিবার (১৭ আগস্ট) সকালে দলীয় নয়াপল্টন কার্যালয় থেকে তিনি মনোনয়ন পত্র সংগ্রহ করেন।

রনি জানান, আমাদের নেতা তারেক রহমান তৃণমূল থেকে নেতৃত্ব নির্বাচনের পথ আবারো খুলে দিয়েছেন এতে করে আমরা আনন্দিত। তৃণমূলের কাউন্সিলররা তাদের যোগ্য নেতাকেই নির্বাচিত করবে। যদি আমাকে নির্বাচিত করা হয় তাহলে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির ও তারুণ্যের অহংকার তারেক রহমানকে দেশে ফিরিয়ে আনার জন্য যা যা করা দরকার তাই করতে আমি প্রস্তুত রয়েছি। দেশ, দল ও জিয়া পরিবারের জন্য সর্বোচ্চ ত্যাগ স্বীকারে প্রস্তুত আমি।

ছাত্রদলের সাবেক দপ্তর সম্পাদক আব্দুস সাত্তার পাটোয়ারী জানান, নারায়ণগঞ্জ থেকে রনি মনোনয়ন পত্র ফরম সংগ্রহ করেছেন। রনি সাধারণ সম্পাদক পদের জন্য লড়বেন।

শনিবার (১৭ আগস্ট) ও রোববার (১৮ আগস্ট) সকাল ১০টা থেকে দুপুর ২টা পর্যন্ত ফরম বিক্রি করা হবে।

নতুন তফসিল অনুযায়ী, ১৪ সেপ্টেম্বর সকাল ১০টা থেকে ২টা পর্যন্ত ভোটগ্রহণ করা হবে। মনোনয়নপত্র বিতরণ ১৭ ও ১৮ আগস্ট, মনোনয়নত্র জমা ১৯ ও ২০ আগস্ট। প্রার্থীতা যাচাই-বাছাই ২২ থেকে ২৬ আগস্ট। খসড়া প্রার্থী তালিকা প্রকাশ ২৭ আগস্ট।

প্রার্থীদের আপত্তি গ্রহণ ২৮ আগস্ট। আপিল নিষ্পত্তি ২৯ ও ৩০ আগস্ট। প্রার্থিতা প্রত্যাহার ৩১ আগস্ট। চূড়ান্ত প্রার্থী তালিকা প্রকাশ ২ সেপ্টেম্বর। প্রচারণা ৩ সেপ্টেম্বর থেকে ১২ সেপ্টেম্বর রাত ১২টা পর্যন্ত। ১৪ সেপ্টেম্বর ভোটগ্রহণ।

উল্লেখ্য, গত ১৫ জুলাই এ কাউন্সিল হওয়ার কথা থাকলেও বিলুপ্ত কমিটির বিদ্রোহী গ্রুপের বিক্ষোভের মুখে হয়নি। পরে গত ০৬ আগস্ট বিলুপ্ত কমিটির বিদ্রোহী গ্রুপের সঙ্গে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের স্কাইপে বৈঠকে সমঝোতা হয়। এরপর মঙ্গলবার পুনরায় এ তফসিল ঘোষণা করা হলো।


বিভাগ : রাজনীতি


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও