মনোনয়ন জমায় ৮ জনকেই পায়নি সেক্রেটারী প্রার্থী রনি

স্পেশাল করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৯:০৫ পিএম, ২০ আগস্ট ২০১৯ মঙ্গলবার

মনোনয়ন জমায় ৮ জনকেই পায়নি সেক্রেটারী প্রার্থী রনি

নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের সভাপতি মশিউর রহমান রনি কেন্দ্রীয় ছাত্রদলের সাধারন সম্পাদক পদে দলীয় মনোনয়নপত্র জমা দিয়েছেন।মঙ্গলবার (২০ আগস্ট) দুপুর দেড়টায় দলটির নয়াপল্টনস্থ কেন্দ্রীয় কার্যালয়ে মনোনয়ন পত্র জমা দেন তিনি।

এর আগে গত ১৭ আগস্ট সাধারন সম্পাদক পদের জন্য মনোনয়ন সংগ্রহ করেন। নারায়ণগঞ্জ ছাত্রদলে এই প্রথম কোন প্রার্থী কেন্দ্রীয় কাউন্সিলে মনোনয়ন পত্র সংগ্রহ করেছেন।

এ ব্যাপারে রনি নিউজ নারায়ণগঞ্জকে বলেন, ‘আমি ছাত্রদলের তৃণমূল থেকে রাজনীতি করে এসেছি। ফতুল্লার ওয়ার্ড পর্যায়ের কর্মী থেকে আজ জেলা ছাত্রদলের নেতৃত্ব লাভ করেছি। আমার যে ত্যাগ তিতিক্ষা ও নির্যাতনের ভয়ানক ইতিহাস তা অবর্ননীয়। আমি সেই নির্যাতনের প্রতিদান হিসেবে আশা করছি আমি সাধারন সম্পাদক পদ লাভ করে সারাদেশের নেতৃত্ব দিতে সক্ষম হবো।’

ছাত্রদলের সাবেক দপ্তর সম্পাদক আব্দুস সাত্তার পাটোয়ারী জানান, দলীয় মনোনয়ন জমা দিয়েছেন রনি। দুপুরে মনোনয়ন বোর্ডে এসে তিনি জমা দিয়ে গেছেন।

এদিকে মনোনয়নপত্র জমা দেয়ার সময় রনির সাথে জেলা ছাত্রদলের ১০জন কাউন্সিলরের মাত্র একজন মাহমুদুল্লাহ উপস্থিত ছিলেন। এ ছাড়া আর কোন ভোটার সাথে উপস্থিত ছিলেন না। সেখানে নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী বিভিন্ন প্রার্থীর সাথে থাকলেও তারা রনিকে জেলায় দলীয় নেতাকর্মীদের পরিচয় দিতে না পারায় বয়কট করেন।


বিভাগ : রাজনীতি


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও