আইভীকে ইঙ্গিত করে বাদল : অনেকে উড়ে এসে জুড়ে বসে বিশৃঙ্খলা করে

স্পেশাল করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৮:৫৩ পিএম, ২১ আগস্ট ২০১৯ বুধবার

আইভীকে ইঙ্গিত করে বাদল : অনেকে উড়ে এসে জুড়ে বসে বিশৃঙ্খলা করে

২১ আগস্টে নিহতদের স্মরণে নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগ আয়োজিত আলোচনা সভায় সিটি কর্পোরেশনের ময়লা অব্যাবস্থাপনার সমালোচনা করেছেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবু হাসনাত শহীদ বাদল। বুধবার (২১ আগস্ট) চাষাঢ়া শহীদ মিনারে আয়োজিত আলোচনা সভার এক পর্যায়ে ইশারায় সিটি কর্পোরেশনে দায়িত্ব প্রাপ্ত কাউকে উড়ে এসে জুড়ে বসা ব্যক্তি বলে অভিহিত করেন।

তিনি বলেন, ‘‘এই নারায়ণগঞ্জের মাটি আওয়ামীলীগের ঘাটি। উড়ে এসে জুড়ে বসবেন আর নারায়ণগঞ্জের সিটি কর্পোরেশনের ময়লায় নেতাকর্মীরা দুর্গন্ধে পচে মরবে তা হবে না। এভাবে চলতে পারে না। স্টপ ইট। দলের ভেতর লুকিয়ে থাকা খন্দকার মোশতাকেরা হুঁশিয়ার সাবধান।’’

এর আগে ভিপি বাদল জেলা আওয়ামীলীগের অভ্যন্তরে বিভেদ তৈরিকারীদের হুঁশিয়ার করে দেন। তিনি বলেন, জেলা আওয়ামীলীগ শেখ হাসিনার জন্য সর্বদা ঐক্যবদ্ধভাবে আন্দোলন সংগ্রাম চালিয়ে যাবে। নারায়ণগঞ্জ থেকে ১ লাখ নেতাকর্মী সকল ষড়যন্ত্র মোকাবেলায় সর্বদা প্রস্তুত থাকবে।

আলোচনা সভায় তার এমন বক্তব্য শুনে শামীম ওসমান সমর্থকরা উজ্জীবিত হয়ে উঠেন। কেউ কেউ বলতে থাকেন আজকের জনসভা বয়কটকারীদের কেই কৌশলে সতর্ক করে দেয়া হয়েছে সভা থেকে। ২১ আগস্ট গ্রেনেড হামলায় নিহতদের স্বরণে জেলা আওয়ামীলীগের আয়োজিত আলোচনা সভায় যারা পদে থেকেও আসেননি তাদের সমালোচনাই করা হয়েছে এই বক্তব্যের মাধ্যমে।

উল্লেখ্য, ২১ আগস্ট গ্রেনেড হামলায় নিহতদের স্বরণে আয়োজিত আলোচনা সভায় মেয়র আইভি সমর্থকদের দাওয়াত দেয়নি বলে দাবী করেন জেলা আওয়ামীলীগের সহ সভাপতি আরজু ভুঁইয়া। আর সেই কারণ সামনে তুলে ধরে আলোচনা সভায় উপস্থিত হওয়া থেকে বিরত থাকেন আইভি পন্থীরা।


বিভাগ : রাজনীতি


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও