১১ বছর পর ফতুল্লা থানা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সভা

স্পেশাল করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৮:৫৩ পিএম, ২২ আগস্ট ২০১৯ বৃহস্পতিবার

১১ বছর পর ফতুল্লা থানা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সভা

দীর্ঘ ১১ বছর পর ফতুল্লা থানা আওয়ামী লীগ কার্যনির্বাহী কমিটির মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। ২২ আগস্ট বৃহস্পতিবার বিকাল ৪টায় ফতুল্লা পঞ্চবটিস্থ আওয়ামী লীগ কার্যালয়ে এ সভা অনুষ্ঠিত হয়।

ফতুল্লা থানা আওয়ামী লীগের সভাপতি ও কাশিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এম সাইফউল্লাহ বাদলের সভাপতিত্বে দীর্ঘ ১১ বছর পর থানা আওয়ামী লীগের কার্যকরী কমিটির সভায় বক্তারা বলেন, আওয়ামী লীগে কোনভাবেই যেন হাইব্রীডরা প্রবেশ করতে না পারে। অনেক সময় দেখা গেছে, হাইব্রীড নেতাকর্মীদের কারণে দলের ত্যাগী কর্মীরা লাঞ্ছিত বা অপদস্তের শিকার না হয় সেদিকে খেয়াল রাখতে অনুরোধ করেন নেতাকর্মীরা। সভায় বক্তারা থানা আওয়ামী লীগের নতুন সদস্য সংগ্রহের লক্ষ্যে চূড়ান্ত সিদ্ধান্ত গ্রহণ করেন।

বক্তারা আরো বলেন, আওয়ামী লীগের নতুন সদস্য সংগ্রহে আমাদের যথেষ্ট খেয়াল রাখতে হবে। সদস্য সংগ্রহে যেন জামায়াত-শিবিরের সন্ত্রাসীরা কমিটিতে প্রবেশ করতে না পারে। প্রবীণ ও ত্যাগী নেতাকর্মীদের মূল্যায়ন করে কমিটির নবায়ন ও সদস্য সংগ্রহের সকল কার্যক্রম সফল হয় সে লক্ষ্যেই আমাদের কাজ করতে হবে।

উপস্থিত ছিলেন, ফতুল্লা থানা আওয়ামী লীগের সহ-সভাপতি ও এনায়েতনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আসাদুজ্জামান, সাধারণ সম্পাদক ও বক্তাবলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব এম শওকত আলী, যুগ্ম সম্পাদক ও ফতুল্লা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান খন্দকার লুৎফর রহমান স্বপন, যুগ্ম সাধারণ সম্পাদক সম্পাদক বিএম শফিকুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক অলি মাহমুদ, মোঃ আওয়াল, স.ম আব্দুল জলিল, রুহুল আমিন প্রধান, মোঃ জসিম প্রমুখ।


বিভাগ : রাজনীতি


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও