বঙ্গবন্ধু একদিনে নেতা বনে যাননি : শুক্কুর মাহমুদ

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৬:৫৪ পিএম, ২৩ আগস্ট ২০১৯ শুক্রবার

বঙ্গবন্ধু একদিনে নেতা বনে যাননি : শুক্কুর মাহমুদ

জাতীয় শ্রমিকলীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি শুক্কুর মাহমুদ বলেছেন, আমার নেতা জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান একদিনে নেতা বনে যাননি। অনেক ত্যাগ ও ধের্য ধারণ করে বঙ্গবন্ধু বাঙালী জাতির পিতা হয়েছে তিনি। ১৯৭৫ সালের ১৫ আগস্ট ঢাকার ধানমন্ডির ৩২নং বাড়ীতে আমাদের প্রিয় নেতা জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ তার সপরিবারকে হত্যা করা হয়। আমি আমার নেতা শেখ মুজিবুর রহমান রহমান সহ তার সপরিবারের বিদেহী আত্মার শান্তি কামনা করি। সেই সাথে এই শোক সভার মাধ্যমে আমি আমার নেতা শেখ মুজিবুর রহমানসহ তার সপরিবারের হত্যাকারীদের দৃষ্টান্ত মূলক শাস্তি দাবি জানাচ্ছি।

২৩ আগস্ট শুক্রবার বিকেলে বন্দর থানার একরামপুরস্থ ২৩নং ওয়ার্ড জাতীয় শ্রমিকলীগ কর্তৃক আয়োজিত বঙ্গবন্ধুর ৪৪ তম শাহাদাৎ বার্ষিকী ও ২১ আগস্ট গ্রেনেড হামলায় নিহতদের স্মরণে আলোচনা সভায় ও বিশেষ দোয়া অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ সব কথা বলেন।

২৩ নং ওয়ার্ড জাতয়ি শ্রমিকলীগের সভাপতি মোঃ লিটনের সভাপতিত্বে আলোটনা সভায় বক্তব্য রাখেন ২৩ নং ওয়ার্ড শ্রমিকলীগের সাধারণ সম্পাদক মোঃ বোরহান মিয়া, মহানগর শ্রমিকলীগের সভাপতি কাজিমউদ্দিন প্রধান, জেলা শ্রমিকলীগের সহ সভাপতি মো. শহিদুল্লাহ, সাংগঠনিক সম্পাদক সবুজ সিকদার ও জাহাঙ্গীর আলম প্রমুখ।

আলোচনা সভায় ও বিশেষ দোয়ায় উপস্থিত ছিলেন মহানগর শ্রমিকলীগের নেত্রী শিমু, ২৩ নং ওয়ার্ড শ্রমিকলীগের সহ-সভাপতি মোঃ ফরিদ উদ্দিন, মোঃ হাসান, মোঃ সহিদ, মোঃ রবি ভূইয়া, যুগ্ম সাধারন সম্পাদক সুমন, সাংগঠনিক সম্পাদক সগির আহাম্মেদ ডালিম, আইন বিষয়ক সম্পাদক রিয়াজ উদ্দিন তালুকদার, ক্রীড়া সম্পাদক জহিরুল ইসলাম ও কার্যকরী সদস্য মোঃ কবির হোসেন প্রমুখ।


বিভাগ : রাজনীতি


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও