রাজনৈতিক মামলায় সর্বদা আইনী সেবা দিতে প্রস্তুত : সাখাওয়াত

স্পেশাল করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৯:৩৬ পিএম, ২৪ আগস্ট ২০১৯ শনিবার

রাজনৈতিক মামলায় সর্বদা আইনী সেবা দিতে প্রস্তুত : সাখাওয়াত

নারায়ণগঞ্জের বন্দর থানা শ্রমিকদলের প্রয়াত সহ-সভাপতি আব্দুল লতিফ স্মরণে দোয়া ও সভা করেছে বন্দর থানা শ্রমিকদল।

২৪ আগস্ট শনিবার বিকেলে নারায়ণগঞ্জ বন্দরের ফরাজিকান্দা এলাকায় বন্দর থানা শ্রমিকদলের প্রয়াত সহ-সভাপতি আব্দুল লতিফ মিয়ার স্মরণে তার আত্মার মাগফেরাত কামনায় দোয়া মাহফিল শেষে এক সংক্ষিপ্ত স্মরণ সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মহানগর বিএনপির সিনিয়র সহ-সভাপতি অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খান।

বন্দর থানা শ্রমিকদলের সভাপতি বাবুল মিয়ার সভাপতিত্ব ও সেক্রেটারি হুমায়ুন কবিরের পরিচালনায় স্মরণ সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ মহানগর শ্রমিকদলের আহ্বায়ক এসএম আসলাম।

সাখাওয়াত হোসেন খান বলেন, আমি ব্যক্তিগতভাবে কোন অপরাধের সাথে কোনদিন জড়িত ছিলাম না। অথচ এই সরকার আমাকেও ২৪টি মামলায় জড়িত করেছে। যখন জেলে ছিলাম সেই সময়ের মামলায়ও আমাকে আসামি করা হয়েছে। আমারই এমন অবস্থা তাহলে বুঝা যায় সাধারণ নেতাকর্মীদের কি অবস্থা।

তিনি বলেন, নারায়ণগঞ্জ বন্দর সহ সারাদেশে বিএনপি নেতাকর্মীদের বিরুদ্ধে হাজার হাজার মামলা দেয়া হয়েছে। আমি নারায়ণগঞ্জে চেষ্টা করেছি যেসব নেতাকর্মী মামলায় আসামি হয়েছেন তাদের আইনি সহায়তা দিতে। মামলার শিকার নেতাকর্মী যারাই আমার কাছে গিয়েছেন আমি তাদের পাশে দাঁড়িয়েছি। এই সভা থেকে আবারো বলতে চাই ভবিষ্যতে যেসব নেতাকর্মী রাজনৈতিক মামলার শিকার হবেন আপনারা আমার কাছে আসবেন আমি আপনাদের আইনি সেবা দিব।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন-বন্দর থানা বিএনপির সাবেক সভাপতি আমানউদ্দীন আমান, বিএনপি নেতা মহিউদ্দীন শিশির, সলিমুল্লাহ বাবুল, নারায়ণগঞ্জ জেলা যুবদলের সহ-সভাপতি শহিদুল ইসলাম রিপন, পারভেজ মল্লিক, যুগ্ম সাধারণ সম্পাদক শাহিন আহমেদ, ঢাকা মহানগর স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহ্বায়ক দুলাল হোসেন, মহানগর শ্রমিকদলের যুগ্ম আহ্বায়ক লুৎফর রহমান মন্টু, শরীফ হোসেন, জেলা পরিবহন শ্রমিকদলের সভাপতি শহীদ হোসেন সহ বিএনপি ও এর অঙ্গ সহযোগী সংগঠনের অন্যান্য নেতাকর্মীরা।


বিভাগ : রাজনীতি


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও