জনসমাগমে নেতাকর্মীদের আগাম প্রতিযোগিতা

স্পেশাল করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৯:২৯ পিএম, ৪ সেপ্টেম্বর ২০১৯ বুধবার

জনসমাগমে নেতাকর্মীদের আগাম প্রতিযোগিতা

নারায়ণগঞ্জ আওয়ামী লীগের প্রভাবশালী নেতা ও নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান বিভিন্ন সময় বিভিন্ন ইস্যুতে সভা সমাবেশের ডাক দিয়ে থাকেন। আর এসকল সভা সমাবেশগুলো কানায় কানায় পূর্ণ করে তুলেন শামীম ওসমানের সমর্থিত বিভিন্ন পর্যায়ের নেতা কর্মী সমর্থকেরা। শামীম ওসমানের ডাকা প্রায় প্রত্যেকটি সমাবেশই বিশাল জনসমুদ্রে পরিণত হয়ে থাকে। তারই ধারাবাহিকতায় এবারও শামীম ওসমানের ডাকা ৭ সেপ্টেম্বরের সমাবেশ জনসমুদ্রে পরিণত করার লক্ষ্যে তার সমর্থিত নেতা কর্মীদের মধ্যে প্রতিযোগিতা শুরু হয়ে গেছে। কে কার চেয়ে বেশি কর্মী সমর্থক নিয়ে উপস্থিত হবেন সে লক্ষ্যে তারা প্রস্তুতি নিতে শুরু করেছেন।

সূত্র বলছে, নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান মনে করছেন, সাম্প্রতিক সময়ে সারদেশেই আওয়ামী লীগের বিরুদ্ধে ষড়যন্ত্র শুরু হয়েছে। আর সেই ষড়যন্ত্রের বীজ বপন করা হচ্ছে এই নারায়ণগঞ্জ থেকেই। গত কয়েকদিন ধরে বিভিন্ন সভা সমাবেশে শামীম ওসমান এই বক্তব্য দিয়ে আসছেন। সর্বশেষ গত ৩ সেপ্টেম্বর বিকেলে পঞ্চবটিতে আকবর টাওয়ারে ফতুল্লা থানা আওয়ামী লীগ ও এর সহযোগি সংগঠনের নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। ওই মতবিনিময় সভাতেও শামীম ওসমান একই বক্তব্য দিয়েছেন।

আর তাই শামীম ওসমান আওয়ামী লীগের বিরুদ্ধে এসকল যড়যন্ত্রকারীদের বুক কাঁপিয়ে দেয়ার জন্য আগামী ৭ সেপ্টেম্বর চাষাড়া কেন্দ্রীয় শহীদ মিনারে বিশাল সমাবেশের ডাক দিয়েছেন। তিনি ওই সমাবেশের মধ্যে দিয়ে অতীতের সকল রেকর্ড ভঙ্গ করতে চাচ্ছেন। সে হিসেবে তার সমর্থিত নেতা কর্মী সমর্থকদেরও সেভাবে প্রস্তুতি নেয়ার নির্দেশনা দিয়েছেন। শামীম ওসমানের ওই নির্দেশনা অনুসারে আওয়ামী লীগ থেকে শুরু করে বিভিন্ন সহযোগী সংগঠন গুলোর নেতারা প্রস্তুতি নিচ্ছেন। বিভিন্ন থানা আওয়ামী লীগের নেতারা সমাবেশের আগে প্রস্ততি সভার আয়োজন করছেন। সবমিলিয়ে ওই সমাবেশকে ঘিরে শামীম ওসমানের অনুসারী নেতাদের মধ্যে প্রতিযোগিতা শুরু হয়ে গেছে। পাশাপাশি শামীম ওসমানও বিভিন্ন থানাগুলোর নেতা কর্মীদের সাথে সার্বক্ষণিক যোগাযোগ করে যাচ্ছেন।

জানা যায়, শামীম ওসমানের ওই সমাবেশে কর্মী সমর্থকদের বিশাল বহর নিয়ে উপস্থিত থাকার জন্য প্রস্তুতি নেয়ার তালিকায় রয়েছেন, নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবু হাসনাত শহীদ বাদল, সাংগঠনিক সম্পাদক মীর সোহেল আলী, মহানগর আওয়ামীলীগের সহ সভাপতি রবিউল হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক শাহ নিজাম, সাংগঠনিক সম্পাদক জাকিরুল আলম হেলাল, ফতুল্লা থানা আওয়ামী লীগের সভাপতি সাঈফ উল্লাহ বাদল, সাধারণ সম্পাদক শওকত আলী, সিদ্ধিরগঞ্জ থানা আওয়া লীগের সভাপতি মজিবুর রহমান, সাধারণ সম্পাদক ইয়াসিন মিয়া, বন্দর থানা আওয়ামী লীগের সভাপতি এম এ রশিদ, থানা যুবলীগের সভাপতি মতিউর রহমান, জেলা আওয়ামী লীগের সদস্য শাহাদাত হোসেন সাজনু, জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট হাসান ফেরদৌস জুয়েল, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মোহসীন মিয়া, মহানগর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোঃ জুয়েল হোসেন, সাধারণ সম্পাদক সাইফুদ্দিন আহমেদ দুলাল প্রধান, জেলা কৃষকলীগের সভাপতি নাজিম উদ্দিন আহমেদ, মহানগর কৃষকলীগের সাধারণ সম্পাদক এস এম জিল্লুর রহমান লিটন, মহানগর শ্রমিক লীগের সাধারণ সম্পাদক কামরুল হাসান মুন্না, ফতুল্লা যুবলীগের সাধারণ সম্পাদক ফাইজুল ইসলাম, কাশিপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আইয়ুব আলী, বক্তাবলী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আফাজ উদ্দিন ভুইয়া, কুতুবপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি জসিম উদ্দিন, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি সাফায়েত আলম সানী, সাধারণ সম্পাদক মিজানুর রহমান সুজন, বর্তমান জেলা ছাত্রলীগের সভাপতি আজিজুর রহমান, সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম রাফেল, মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক হাসনাত রহমান বিন্দু সহ বিভিন্ন পর্যায়ের নেতারা।

সেই সাথে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের কাউন্সিলরা ও বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও সদস্যরা নেতা কর্মীদের বিশাল বহর নিয়ে হাজির হওয়ার প্রস্তুতি নিচ্ছেন।


বিভাগ : রাজনীতি


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও