জাপার চেয়ারম্যান রওশনের পাশে সেলিম ওসমান

স্পেশাল করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৭:১৩ পিএম, ৫ সেপ্টেম্বর ২০১৯ বৃহস্পতিবার

জাপার চেয়ারম্যান রওশনের পাশে সেলিম ওসমান

জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি প্রয়াত হুসেইন মুহম্মদ এরশাদ এর সহধর্মিনী ও জাতীয় সংসদের বিরোধী দলীয় উপনেতা বেগম রওশন এরশাদকে জাতীয় পার্টির চেয়ারম্যান ঘোষণা করা হয়েছে।

রওশনের উপস্থিতিতে ৫ সেপ্টেম্বর বৃহস্পতিবার তার বাসভবনে সংবাদ সম্মেলনে দলের সভাপতিমন্ডলীর সদস্য আনিসুল ইসলাম মাহমুদ এ ঘোষণা দেন। আর বেগম রওশন এরশাদকে দলীয় চেয়ারম্যান হিসেবে সমর্থন জানিয়েছে তাঁর পাশেই উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য সেলিম ওসমান।

আনিসুল ইসলাম মাহমুদ বলেন, “রওশন এরশাদ পার্টির চেয়ারম্যানের দায়িত্ব পালন করবেন। আগামী ছয় মাসের মধ্যে কাউন্সিল করে গণতান্ত্রিক উপায়ে স্থায়ী চেয়ারম্যান ঠিক করব।”

এরশাদের ভাই জিএম কাদের জাতীয় পার্টি ‘গঠনতন্ত্র ভেঙে’ চেয়ারম্যান হয়েছেন অভিযোগ করে আনিসুল বলেন, “জি এম কাদেরকে কো-চেয়ারম্যানের সম্মান দেবেন রওশন এরশাদ।”

এ সময় রওশন এরশাদের পাশে আরো উপস্থিত ছিলেন জাতীয় সেচ্ছাসেবক পার্টির আহবায়ক ও নারায়ণগঞ্জ-৩ আসনের সাংসদ লিয়াকত হোসেন খোকা, নারায়ণগঞ্জ জেলা জাতীয় পার্টির আহবায়ক আবুল জাহের, মহানগর জাতীয় পার্টির আহবায়ক সানাউল্লাহ সানু সহ কেন্দ্রীয় ও নারায়নগঞ্জের বিভিন্ন নেতৃবৃন্দরা।


বিভাগ : রাজনীতি


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও