আজমেরী ওসমানের বাসায় অভিযান, ছাত্র সমাজ সভাপতি সহ গ্রেপ্তার ২

স্পেশাল করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০১:৫২ এএম, ৬ সেপ্টেম্বর ২০১৯ শুক্রবার

আজমেরী ওসমানের বাসায় অভিযান, ছাত্র সমাজ সভাপতি সহ গ্রেপ্তার ২

নারায়ণগঞ্জ-৫ (শহর ও বন্দর) আসনের প্রয়াত সংসদ সদস্য একেএম নাসিম ওসমানের একমাত্র ছেলে আজমেরী ওসমানের অফিসে অভিযান চালিয়েছে আইন শৃঙ্খলা বাহিনী। এসময় দুইজনকে গ্রেপ্তার করা হয়েছে।

৫ সেপ্টেম্বর বৃহস্পতিবার রাত সোয়া ১২টা থেকে আল্লামা ইকবাল সড়কের (কলেজ রোড হিসেবে পরিচিত) দেওয়ান মঞ্জিলে শুরু হওয়া অভিযান শেষ হয় পৌনে ১টায়।

গ্রেপ্তারকৃতরা হলো, নারায়ণগঞ্জ জেলা ছাত্র সমাজের সভাপতি শাহাদাৎ হোসেন রুপু (৩২) ও মোখলেছুর রহমান (৩৫)।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানান, রাত সোয়া ১২টায় নারায়ণগঞ্জ সদর মডেল থানা পুলিশ, ফতুল্লা মডেল থানা পুলিশ ও জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশ যৌথ ভাবে অভিযান চালায়। অভিযানের শুরুতে ডিবি পুলিশের ৮টি হাইস গাড়ি আল্লামা ইকবাল রোডের উত্তর ও দক্ষিণ উভয় পাশের রাস্তা বন্ধ করে দেয়। সাধারণ যাত্রীদের রিকশা থেকে নামিয়ে দেয়া হয়। এছাড়াও মালবাহী ট্রাকও প্রবেশ করতে দেয়া হয়নি। পরে সদর থানার ওসি আসাদুজ্জামান ও ফতুল্লা থানার ওসি আসলাম ওসমানের নেতৃত্বে আরো দুটি দল ঘটনাস্থলে পৌঁছায়।

ফতুল্লা মডেল থানার ওসি আসলাম হোসেন জানান, ফতুল্লা ও সদর থানার বডার এলাকা হওয়ায় নিরাপত্তার স্বার্থে পুলিশ যৌথ অভিযান চালায় তবে সেটা শুধু মাত্র টহল ছিল। অন্য কিছু নয়। এ বিষয়ে বিস্তারিত সদর থানা পুলিশ বলতে পারবে। আমরা তাদের সহযোগিতায় ছিলাম।

সদর মডেল থানার ওসি আসাদুজ্জামান বলেন, রাত ৮টায় শহরের আমলাপাড়া এলাকায় বাচ্চু ঠিকাদার নামে একজনের কাছে আজমেরী ওসমান ও তার সহযোগিরা ২০ লাখ টাকা চাঁদা দাবি করেন। চাঁদা দিতে অস্বীকার করলে তার উপরে আজমেরী ওসমানের লোকজন হামলা চালায়। সেসময় তার অফিস ভাঙচুর ও বাচ্চু ঠিকাদারকে মারধর করা হয়। এ অভিযোগে রাতেই থানায় লিখিত অভিযোগ দেয় বাচ্চু ঠিকাদার। ওই অভিযোগের প্রেক্ষিতে রাতে আজমেরী ওসমানের অফিসে ও বাসায় অভিযান পরিচালনা করা হয়।

তিনি আরো বলেন, ওই অভিযোগের ভিত্তিতে মামলার প্রস্তুতি চলছে। ইতোমধ্যে অভিযান চালিয়ে দুইজনকে আটক করা হয়েছে। তাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে পরবর্তীতে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। এছাড়াও অভিযান অব্যাহত আছে।


বিভাগ : রাজনীতি


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও