বৌভাত নববধূ রেখে মিছিল নিয়ে জনসভায় : আলোচনায় ছাত্রলীগ নেতা

স্পেশাল করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৯:১২ পিএম, ৮ সেপ্টেম্বর ২০১৯ রবিবার

বৌভাত নববধূ রেখে মিছিল নিয়ে জনসভায় : আলোচনায় ছাত্রলীগ নেতা

শনিবার ৮ সেপ্টেম্বর ছিল বিয়ের বৌভাত। দুপুর থেকেই আসতে শুরু করেন অতিথিরা। অনুষ্ঠানস্থলে নববধূর সঙ্গে জামাতাও। তবে কিছুক্ষণ পরেই তিনি বের হয়ে যান সেই পোশাক পড়েই। নেমে পড়েন রাস্তায়। ধরনের জয় বাংলা স্লোগান। বিয়ে বাড়ির অনুষ্ঠান আর অতিথিদের রেখেই চলে যান সেই মিছিলে। শীতলক্ষ্যা পাড় হয়ে পশ্চিম তীরে এমপি শামীম ওসমানের জনসভাতে যোগ দেন।

ওই খবর প্রকাশের পর রীতিমত ভাইরাল হয়ে উঠে খবরটি। সর্বত্র আলোচিত হয়ে উঠে। এক সময়ে গণমাধ্যমে নেতিবাচক শিরোনাম হওয়া সেই ব্যক্তিটির নাম খান মাসুদ। তিনি বন্দর থানা ছাত্রলীগের সাধারণ সম্পাদক। নানা কান্ডে সমালোচিত আলোচিত হলেও এবার তিনি আলোচনায় এসেছেন বিয়ের বৌভাতের অনুষ্ঠান রেখে জনসভাতে যোগ দেওয়াতে।

বেশ আগে থেকেই ৭ সেপ্টেম্বর বিয়ের বৌ ভাতের অনুষ্ঠান ধার্য করেন খান মাসুদ। কিন্তু হঠাৎ সেদিন জনসভার ডাক দেন শামীম ওসমান। এ নিয়ে মাসুদ পড়ে যান বেশ চিন্তায়। ধারণা ছিল নেতারা উপস্থিত হতে পারবেন না। কিন্তু হতাশ করেনি কর্মীবান্ধব শামীম ওসমান। দুপুরে নদী পার হয়ে সেই খান মাসুদের বিয়ের অনুষ্ঠানেও যোগ দেন শামীম ওসমান।  অনেক সিনিয়র নেতারা অনুপস্থিত থাকলেও তাদের সকলের অভাব পূরণ একাই করে দেন শামীম ওসমান। আর শেষতক শামীম ওসমানের প্রতি প্রচন্ড আনুগত্য দেখিয়ে বৌ ভাতের অনুষ্ঠান আর নববধূকে ফেলে রেখেই চলে আসেন সমাবেশে।


বিভাগ : রাজনীতি


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও