রনিতে ক্ষুব্দ জেলা ছাত্রদলের নেতাকর্মীরা

স্পেশাল করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৮:৪০ পিএম, ১১ সেপ্টেম্বর ২০১৯ বুধবার

রনিতে ক্ষুব্দ জেলা ছাত্রদলের নেতাকর্মীরা

নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের সভাপতি মশিউর রহমান রনির উপর ক্ষুব্দ হয়েছেন জেলা ও জেলার অন্তর্গত থানা পর্যায়ের নেতাকর্মীরা। দলের জেলা কিংবা থানার নেতাকর্মীদের পরিচয় শূন্য করে এখন কেন্দ্রে ছাত্রদলকে আরো ডুবাতে নেতৃত্বে আসতে চাইছেন রনি এমনটাই মনে করছেন তারা। আর ক্ষোভের বহিঃপ্রকাশ যেকোন সময় রনিকে কাছে পেলেও দেখিয়ে দেবে নেতাকর্মীরা এমনটাই জানিয়েছেন ছাত্রদলের তৃণমূল পর্যায়ের নেতাকর্মীরা।

নেতাকর্মীরা জানান, বার বার কমিটি দেই দিচ্ছি করে ছাত্রদলের এতদিনের জেলায় গড়ে উঠা সংগঠনটাকে নষ্ট করেছেন রনি। ছাত্রদলের একটি কর্মী সৃষ্টি করতে না পারলেও নেতাকর্মীদের হতাশায় ফেলে সংগঠন থেকে দূরে সরিয়েছেন রনি। সর্বশেষ দলের নারায়ণগঞ্জ জেলায় তার অবস্থান খারাপ বুঝতে পেরে তিনি কেন্দ্রীয় পদে এখন নির্বাচন করতে ব্যস্ত রয়েছেন।

ফতুল্লা থানা ছাত্রদলের এক পদ প্রত্যাশী জানান, দীর্ঘ ১৪ বছর ধর্ব ছাত্রদলের রাজনীতি করে আজও পরিচয়হীন অবস্থায় রয়েছি। রনি পদে বড় হলেও তার থেকে রাজনীতির বয়স আমাদের বেশি। আমাদেরকে দিনের পর দিন কমিটি দিবে বলে ঘুরিয়েছে। টাকা দিয়েছি, শ্রম দিয়েছি বিনিময়ে একটি কর্মী সৃষ্টি করতে পারিনি বরং তার এসব আশার বাণী শুনতে শুনতে আমাদের কর্মীরাও এখন আর আমাদের বিশ্বাস করেনা। সর্বশেষ আমাদের গেল রমজানের ইফতার মহফিলের আগের দিন বলেছিল ‘রোজা মুখে কথা দিচ্ছি, কাল ইফতার মহফিল করে কমিটি দিয়ে দিব।’ কিন্তু তার এই কথাও সে রাখেনি। তাকে আমরা আর বিশ্বাস করতে চাইনা আশা করি কেন্দ্রও আর বিশ্বাস করবেনা।

তিনি জানান, যারা প্রার্থী তারা তো নেতা হবেন কিন্তু যারা ভোটার তারা ইতোমধ্যেই নেতা। তারা জানে রনি কেমন চরিত্রের আশা করি তারা ভূল করবেনা। যে রনি জেলায় তার অন্তর্গত কোন কমিটি করতে পারেনি অথচ একই সময়ে মহানগর ছাত্রদলের কমিটি পেয়ে তারা পূর্নাঙ্গ করে ফেলেছে সে রনি কেন্দ্রে গেলেও কিছুই করতে পারবেনা। ঢেকি স্বর্গে গেলেও ধান ভাংবেই।

নেতাকর্মীরা জানান, দেশের ৬৪ জেলায় তিনি ঘুরতে পারেন, দলের কাউন্সিলরসহ নেতাকর্মীদের নির্বাচিত হলে কমিটি দেয়ার প্রতিশ্রুতি দিচ্ছেন অথচ জেলায় কমিটি দিতেতো পারেননিই বরং জেলার ৫টি থানায় নেতাকর্মীদের সাথে একদিন বসতেও পারেননি তিনি। পদ পেয়ে নিজেকেই মনে করেছেন জেলা ছাত্রদলের সর্বেসর্বা। তাকে নারায়ণগঞ্জের নেতাকর্মীরা যেভাবে প্রত্যাখ্যান করেছেন তেমনি কাউন্সিলররাও করবে।


বিভাগ : রাজনীতি


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও