রাজনীতিতে ভালো মানুষ না আসলে নৌকার ভোট বাড়বে না : আনোয়ার

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৯:২৬ পিএম, ১৮ সেপ্টেম্বর ২০১৯ বুধবার

রাজনীতিতে ভালো মানুষ না আসলে নৌকার ভোট বাড়বে না : আনোয়ার

নারায়ণগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান ও মহানগর আওয়ামীলীগের সভাপতি আনোয়ার হোসেন বলেছেন, সন্ত্রাসী চাঁদাবাজ ও ভূমিদস্যুদের প্রশ্রয় দেবেন না। শুধু নারায়ণগঞ্জ শহর নয়, জেলা পরিষদ ও উপজেলা পরিষদ নয় পুরো জেলা জুড়েই উন্নয়নমূলক কাজ হয়েছে এবং হচ্ছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে। মানুষকে ভয় দেখিয়ে কারো দলে নেয়া যায় না, যাবে না।

বুধবার (১৮ সেপ্টেম্বর) সকাল ১০টা থেকে দুপুর ২টা পর্যন্ত বন্দর ২৭ নং ওয়ার্ডের তিনটি স্কুলের শিক্ষার্থীদের মধ্যে ৬শ ব্যাগ, ১৮’শ খাতা, ৬’শ কলম ও ৬’শ পেন্সিল বিতরণকালে তিনি এসব কথা বলেন।

নারায়ণগঞ্জ জেলা পরিষদের সদস্য মোঃ আলাউদ্দিনের সভাপতিত্বে ৩১ নং ফুলহর সরকারি প্রাথমিক বিদ্যালয়, ২১ নং কুড়িপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় ও ২৩নং চাঁপাতলি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৬শ শিক্ষার্থীর মাঝে এসব শিক্ষা সামগ্রী বিতরণ করেন।

এসময় আরো উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগের সহ-সভাপতি মুক্তিযোদ্ধা আব্দুর গণি ভুইয়া, নাসিক সংরক্ষিত মহিলা কাউন্সিলর হোসনে আরা বেগম, ৩১নং ফুলহর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আহসান হাবিব খান, ২১ নং কুড়িপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মরিয়ম খানম ও ২৩নং চাঁপাতলি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা রোকেয়া, সাবেক কাউন্সিলর সিরাজুল ইসলাম সিরাজ, সাবেক কাউন্সিলর আনোয়ার হোসেন আনু, বন্দর থানা সাংগঠনিক সম্পাদক এমএ রব আওয়ামীলীগ নেতা সালাহউদ্দিন আহমেদ প্রমুখ।

আনোয়ার হোসেন বলেন, আপনাদের ছেলেদের পাশাপাশি মেয়েদেরকেও বিদ্যালয়ে পাঠাবেন। ছেলেদের পাশাপাশি মেয়েরাও আগামী দিনে উচ্চপদস্থ পদে নিয়োগ পাবে এবং তারা দেশকে এগিয়ে নিয়ে যেতে সকলের সাথে সমানতালে কাজ করবে। প্রধানমন্ত্রী সারাদেশে প্রতিটি বিদ্যালয়ে মিড ডে মিল চালু করার চেষ্টা করছেন। কিছু সমস্যা রয়েছে সেগুলো সমাধান করে সকলের জন্য এ ব্যবস্থা চালু করা হবে যেন বাচ্চারা আরো বেশি বিদ্যালয়মুখী হয় এবং দেশকে আমরা একটি শিক্ষিত ভবিষ্যৎ প্রজন্ম উপহার দিতে পারি। আপনাদের যেকোন সমস্যায় আমার দরজা খোলা আছে আপনারা সরাসরি আমার সাথে যোগাযোগ করবেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য আপনারা দোয়া করবেন তিনি বাঁচলে এদেশ আরো উন্নত হবে, আর আল্লাহ আমাকে বাঁচিয়ে রাখলে আমি আপনাদের পাশে থাকবো।

আনোয়ার হোসেন আরো বলেন, মানুষকে ভয় দেখিয়ে কারো দলে নেয়া যায় না, যাবে না। মানুষদের ভালোবাসা দিয়ে দলের প্রতি টানতে ও আনতে হবে। রাজনীতি এখন ভালো মানুষ থেকে দূরে চলে গেছে। আজ যারা ভালো মানুষ রাজনীতিতে আগমনে আসার চেষ্টা করছে তাদের দূরে সরিয়ে দেয়া হচ্ছে। রাজনীতিতে আগমন কম। রাজনীতিতে যদি ভালো মানুষ না আসে তাহলে আমাদের নৌকার ভোট ব্যাংক বাড়বে না। যে যে এলাকায় আছেন, আপনারা ভালো নেতৃত্বে খুঁজে বের করুন। আমার বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মত সোনার মানুষ গড়ে তুলেতে পারি নাই। আমি গর্বিত একজন ছাত্র নেতা, যখন বঙ্গবন্ধু হত্যা পর রাজপথে তার হত্যার বিচারের দাবিতে মিছিল করে ছিলাম। বঙ্গবন্ধু’র কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশের ক্ষমতায় আসার পর সোনার বাংলাদেশ গড়ে তোলার চেষ্টা করে যাচ্ছে।

অভিভাবকদের উদ্দেশ্যে তিনি বলেন, আপনারা সন্তানরা স্কুল কলেজের নামে কোথায় যাচ্ছে? তার খবর নিতে হবে। তা না হলে আপনার অনুপস্থিতিতে অপরাধে জড়িয়ে পড়বে। বিনোদনের নামে শহীদ মিনার, ফেরি ঘাটে তাদের পাওয়া যায়।

শিক্ষকদের উদ্দেশ্যে তিনি বলেন, আপনার সন্তানের মত শিক্ষা দিয়ে এই সকল শিক্ষার্থীদের শিক্ষা পাঠ দিন। তাহলের প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে ৬৩ হাজার স্কুলের মান উন্নয়নে কাজ করে যাচ্ছে, তা বাস্তবায়িত হবে।


বিভাগ : রাজনীতি


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও