শ্রদ্ধা জানাতে পরাজিত রনির পাশে নেই কেউ

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৯:১৫ পিএম, ২১ সেপ্টেম্বর ২০১৯ শনিবার

শ্রদ্ধা জানাতে পরাজিত রনির পাশে নেই কেউ

কেন্দ্রীয় ছাত্রদলের নব নির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদককে নিয়ে দলের প্রতিষ্ঠাতা জিয়াউর রহমান মাজারে শ্রদ্ধা জানাতে নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের সভাপতি ও কেন্দ্রীয় কমিটির নির্বাচনে সাধারণ সম্পাদক পদে অংশ নেয়া মশিউর রহমান রনির পাশে দেখা মেলেনি জেলা ছাত্রদল কিংবা অন্য কোন নেতার। তবে তার অনুগত কয়েকজন নেতাকর্মী নিয়ে তিনি দলীয় কর্মসূচীতে অংশ নিয়েছেন।

শনিবার (২১ সেপ্টেম্বর) দলের প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের মাজারে শ্রদ্ধা জানাতে মিছিলসহ কেন্দ্রীয় ছাত্রদল ও বিভিন্ন জেলা জেলা ছাত্রদলের ইউনিটের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

জানা যায়, নারায়ণগঞ্জ জেলা কিংবা কোন থানা পর্যায়ের নেতাকর্মীদের দলীয় পদ পদবি পদিচয় না দিয়ে সারাদেশ সফর শুরু করে হঠাৎ কেন্দ্রীয় ছাত্রদলের কমিটিতে সাধারণ সম্পাদক পদে নির্বাচন করতে মাঠে নামেন রনি। তবে দলের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা ও ছাত্রদলের নেতাকর্মীরা বিষয়টি ভালোভাবে নেয়নি। সর্বশেষ নির্বাচনে ১০ শতাংশেরও কম ভোট অর্থাৎ মাত্র ৯ ভোট পেয়ে পরাজিত হন রনি। নিয়ম অনুযায়ী মোট কাস্টিং ভোটের ১০ শতাংশ ভোট না পেলে উক্ত প্রার্থী কেন্দ্রীয় আর কোন পদে আসতে পারবেন না।

এদিকে দলের নব নির্বাচিত কমিটি সকালে দলের প্রতিষ্ঠাতার মাজারে ফুল দিতে গেলেও নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের প্রায় সকল পর্যায়ের নেতাকর্মীরা সাধারণ সম্পাদক খাইরুল ইসলাম সজীব ও অন্যান্য কেন্দ্রীয় নেতাকর্মীদের সঙ্গে সঙ্গী হয়ে সেখানে উপস্থিত হন। অনেকেই আলাদাভাবে সেখানে শো-ডাউন করেন তবে কোন থানা পর্যায়ের নেতাকর্মীদের এদিন রনির পাশে তেমন দেখা যায়নি। তবে মশিউর রহমান রনির অনুগত কিছু নেতাকর্মীকে দেখা গেছে রনির পাশে যারা তাকে নিয়ে শ্রদ্ধা নিবেদন করেছেন।


বিভাগ : রাজনীতি


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও