চাঁদাবাজ মাদক ব্যবসায়ী ভূমিদস্যু আওয়ামী লীগের কর্মী হতে পারবে না

বন্দর করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৮:৫০ পিএম, ৮ অক্টোবর ২০১৯ মঙ্গলবার

চাঁদাবাজ মাদক ব্যবসায়ী ভূমিদস্যু আওয়ামী লীগের কর্মী হতে পারবে না

নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক জি এম আরমান বলেছেন, আমরা পরিচ্ছন্ন ব্যক্তিকে আওয়ামীলীগের রাজনীতি করার সুযোগ করে দিতে চাই। কোন চাঁদাবাজ, মাদক ব্যবসায়ী ও ভূমিদস্যু আওয়ামীলীগের কর্মী হতে পারবে না। আওয়ামীলীগ কেন্দ্রীয় কমিটি যে নির্দেশনা দিবে আমরা সে আলোকে নতুন সদস্য সংগ্রহ করব।

৮ অক্টোবর মঙ্গলবার সকাল ১০টায় বন্দরে নবীগঞ্জ কবিলেরমোড়স্থ ২৩ নং ওয়ার্ড আওয়ামী লীগের উদ্যোগে প্রাথমিক সদস্য পদ নবায়ন ও নতুন সদস্য সংগ্রহ অনুষ্ঠানে তিনি এ সব কথা বলেন।

জিএম আরমান আরো বলেন, মহানগর আওয়ামীলীগের সভাপতি আনোয়ার হোসেন ও সাধারন সম্পাদক অ্যাডভোকেট খোকন সাহার নেতেৃত্বে মহানগর আওয়ামী লীগ ঘুরে দাঁড়িয়েছে। সেই সাথে জননেত্রী শেখ হাসিনার হাতকে আরো বেশী শক্তিশালী করার জন্য প্রতিটি ওয়ার্ডে  প্রাথমিক সদস্য নবায়ন ও নতুন সদস্য সংগ্রহের জন্য মাঠে নেমেছে।

মহানগর আওযামীলীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক হুমায়ন কবির মৃধার সভাপতিত্বে প্রাথমিক সদস্য পদ নবায়ন ও নতুন সদস্য সংগ্রহ অনুষ্ঠানে বক্তব্য রাখেন বন্দর থানা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আনোয়ার হোসেন আনু, কদম রসুল আওয়ামীলীগের সাবেক সভাপতি সিরাজ উদ্দিন আহাম্মেদ, মহানগর যুব মহিলালীগের আহবায়ক নূরুন নাহা সন্ধ্যা।

সদস্য নবায়ন ও সদস্য সংগ্রহ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ২৩ নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারন সম্পাদক সামছুজ্জামান, ২২ নং ওয়ার্ড আওয়ামীলীগের নেতা কাজী সহিদ, ২০ নং ওয়ার্ড আওয়ামীলীগের নেতা কাইয়ুম, জেলা শ্রমিকলীগের সহ-সভাপতি মোঃ শহিদুল্লাহ, শ্রমিকলীগ নেতা আনসার উদ্দিন, জাহাঙ্গীর আলম মৃধা, জসিম উদ্দিন ভূঁইয়া, ২৩ নং ওয়ার্ড যুবলীগ মাছুম, ২৩ নং ওয়ার্ড আওয়ামীলীগ নেতা মশিউর রহমান সুজু, মোসাদ্দেক আলী আঙ্গুর, মোঃ শরিফ, কুদ্দুস, আজিজ, হারুন, শিপলু ও ২২ নং ওয়ার্ড শ্রমিকলীগের নেতা দেওয়ান মোহাম্মদ আলী প্রমুখ।


বিভাগ : রাজনীতি


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও