মহাসমাবেশকে সফল করতে বিভিন্ন জেলায় গণসংযোগে তৈমূর

প্রেস বিজ্ঞপ্তি || নিউজ নারায়ণগঞ্জ ০৯:১৩ পিএম, ৮ অক্টোবর ২০১৯ মঙ্গলবার

মহাসমাবেশকে সফল করতে বিভিন্ন জেলায় গণসংযোগে তৈমূর

গণতন্ত্র ও খালেদা জিয়া মুক্তি আইনজীবি আন্দোলনের উদ্যোগে বেগম খালেদা জিয়ার মুক্তি, গণতান্ত্রিক আন্দোলনের নেতাকর্মীদের বিরুদ্ধে দায়েরকৃত মিথ্যা মামলা ও ভোটার বিহীন জাতীয় সংসদ বিলুপ্ত করে নিরপেক্ষ সরকারের অধীনে জাতীয় সংসদ নির্বাচনের দাবীতে আইনজীবি সমাবেশকে সফল করার লক্ষ্যে ৭ অক্টোবর সংগঠনের চেয়ারম্যান তৈমূর আলম খন্দকার এর নেতৃত্বে একটি প্রতিনিধিত্ব টিম হবিগঞ্জ, মৌলভীবাজার, সিলেট আইনজীবি সমিতির সম্মানীত সদস্যদের সাথে মত বিনিময় করেন।

মত বিনিময় সভায় সংগঠনের পক্ষে শাহ মোহাম্মদ বাদল, আনিসুর রহমান, আইউব আলী আশ্রাফী, নাসির উদ্দিন স¤্রাট প্রভৃতি নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

বিভিন্ন আইনজীবি সমিতির নেতৃবৃন্দ তাদের বক্তব্যে বলেন, দেশনেত্রী খালেদা জিয়ার মুক্তি ও আইনের শাসন প্রতিষ্ঠার জন্য অত্র সংগঠনটি একটি বাস্তবমুখী আন্দোলনের কর্মসূচী ঘোষনা করেছে। এ কর্মসূচী সফল করার জন্য বিভিন্ন বারের প্রতিনিধিগণ ২৬ অক্টোবর জাতীয় প্রেস ক্লাবে সমাবেশ হবে।

তৈমূর আলম খন্দকার বলেন, আইনের শাসন যখন ব্যাপ্তয় হয় তখনই ব্যক্তির শাসন আবির্ভূত হয়। ব্যক্তি শাসন প্রতিষ্ঠা হলে আইন তখন নিজস্ব গতিতে চলে না, বিধায় একটি রাষ্ট্রের স্বৈরাচারের গোড়াপত্তন হয়। এখন আইনের শাসন প্রতিষ্ঠাকল্পে আইনজীবিদের ঐক্যবদ্ধ আন্দোলন প্রয়োজন।


বিভাগ : রাজনীতি


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও