খালেদার মুক্তি ও আবরার হত্যার বিচারের দাবিতে ছাত্রদলের বিক্ষোভ

রূপগঞ্জ করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৬:০৬ পিএম, ১০ অক্টোবর ২০১৯ বৃহস্পতিবার

খালেদার মুক্তি ও আবরার হত্যার বিচারের দাবিতে ছাত্রদলের বিক্ষোভ

বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তি ও আবরার ফাহাদ হত্যার বিচারের দাবিতে নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলা ছাত্রদল নেতাকর্মীরা বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা করেছেন।

বৃহস্পতিবার ( ১০ অক্টোবর) সকাল সাড়ে ১০টার দিকে মুড়াপাড়া বিশ^বিদ্যালয় কলেজ মাঠ থেকে ছাত্রদলের বিক্ষোভ মিছিলটি বের হয়ে মঠেরঘাট, রূপগঞ্জ প্রেসক্লাব ও উপজেলা পরিষদ এলাকা প্রদক্ষিণ করে। পরে উপজেলা চত্বরে সংক্ষিপ্ত প্রতিবাদ সভা করেন তারা।

উপজেলা ছাত্রদলের যুগ্ন সম্পাদক আবু মোহাম্মদ মাসুমের নেতৃত্বে মিছিল শেষে সভায় বক্তব্যে রাখেন, ছাত্রদল নেতা আজিম সরকার, সুলতান মাহমুদ, আলামিন, কাজী শামিম, সজল মিয়া, শাহিন দেওয়ান, রাজু আহাম্মেদ, নাছিম হোসেন প্রিন্স, আলামিন হোসেন, জাহিদুল ইসলাম, জাহিদ বাবু, রিয়ন ইউসুফ, সোহেল ভুইয়া, হৃদয় হোসেন, হাবিব সরকার, মঈনুল সুরুজ, সাদিকুর রহমান, হিরা নাঈম, মেহেদী হাসান রিপন, আকিব হাসান, আব্দুর রহিম, আরিয়ান খাঁন, নুর উদ্দিন, আনিছুর রহমান শরিফ, খায়রুল ইসলাম, আওলাদ, মাহাবুব, বাবু, জাহিদুল, তুষার প্রমুখ।

সভায় বক্তারা বলেন, যেখানেই ছাত্রলীগের কু-কর্ম দেখা যাবে, সেখানেই ছাত্রদল ঝাপিয়ে পড়বে। গণতন্ত্রের মা দেশনেত্রী বেগম খালেদা জিয়া দেড় বছর ধরে একটি মিথ্যা মামলায় জেলহাজতে রয়েছেন। তিনি জামিন পাননা অথচ মৃত্যুদন্ডপ্রাপ্ত ও খুনের মামলার আসামীসহ বড় বড় মামলার আসামীরা জামিন পায়। জাতীয়তাবাদী ছাত্রদল গনতন্ত্রের মাকে মুক্তি করে ছাড়বে।


বিভাগ : রাজনীতি


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও