আওয়ামী লীগ এখন রাজাকারের ভূমিকায় উপনীত

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৯:২৯ পিএম, ১৪ অক্টোবর ২০১৯ সোমবার

আওয়ামী লীগ এখন রাজাকারের ভূমিকায় উপনীত

ইসলামী আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ মহানগরের সভাপতি মুফতী মাসুম বিল্লাহ বলেছেন, আজকে এই কুখ্যাত আওয়ামীলীগ সংগঠন রাজাকারের ভূমিকায় উপনীত হয়েছে। ক্ষমতাকে কুক্ষিগত করতে আওয়ামীলীগের নেতৃত্বাধীন বর্তমান সরকার নির্লজ্জভাবে ভারতের সঙ্গে দেশবিরোধী চুক্তি করেছে। আওয়ামীলীগের মতো বিএনপিও এর আগে ক্ষমতায় থাকাকালে ভারতের সঙ্গে ন্যায্য কথা বলেনা। এই অবৈধ সরকারের প্রধানমন্ত্রী দেশের স্বার্থ বিলিয়ে দিয়ে ভারতের সঙ্গে চুক্তি করেছে। আমরা এই ধরনের দেশবিরোধী চুক্তির ধিক্কার জানাই। অবিলম্বে এসকল চুক্তি বাতিল করতে হবে। র‌্যাবের সঙ্গে ভারতীয় বিএসএফ বাহিনী যে ধরনের অমানবিক আচরণ করেছে বর্তমান সরকার তার প্রতিবাদও জানায়নি। আমরা যেখানে স্বাধীনতার অর্ধশত বছর পূর্তি উদযাপন করতে যাচ্ছি সেখানে দেশের মানুষের কণ্ঠরোধ করার চেষ্টা করা হচ্ছে। চরমোনাই পীর নির্দেশ দিলে আমরা দেশব্যাপী অবরোধ করতে পিছপা হবোনা। প্রধানমন্ত্রীর উদ্দেশ্যে তিনি বলেন, আপনি যেভাবেই ক্ষমতা আসুন না কেন দেশের স্বার্থের জন্য কাজ করুন। ভারতের কাছে দেশ বিক্রি করবেন না।

সোমবার ১৪ অক্টোবর বিকেলে শহরের ডিআইটি রেলওয়ে জামে মসজিদের সামনে ভারতের সঙ্গে দেশবিরোধী সকল চুক্তি বাতিল, দুর্নীতি, মদ জুয়া, খুন ধর্ষণ, বন্ধ ও বুয়েটের মেধাবী ছাত্র আবরার ফাহাদ এর খুনিদের সর্বোচ্চ শাস্তির দাবিতে বিক্ষোভ মিছিল পূর্ব সমাবেশে প্রধান বক্তার বক্তব্যে এসকল কথা বলেন মুফতী মাসুম বিল্লাহ।

ইসলামী আন্দোলন নারায়ণগঞ্জ জেলা কমিটির সভাপতি মাওলানা আনোয়ার হোসেন জেহাদীর সভাপতিত্বে ও ইসলামী আন্দোলন নারায়ণগঞ্জ মহানগরের সেক্রেটারী সুলতান মাহমুদের সঞ্চালনায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন ইসলামী আন্দোলন নারায়ণগঞ্জ জেলা কমিটির উপদেষ্টা আলী হোসেন কাজল মাষ্টার, সেক্রেটারী মাওলানা শাহ আলম কাঁচপুরী, যুগ্ম সম্পাদক ও নারায়ণগঞ্জ-৪ আসনে হাতপাখা প্রতীকের প্রার্থী শফিকুল ইসলাম, ওলামা মাশায়েখ আইম্মা পরিষদ জেলা সভাপতি দ্বীন ইসলাম, ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন মহানগরের সহসভাপতি শফিকুল ইসলাম, ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন জেলা কমিটির সহসভাপতি আব্দুর রহিম, ইসলামী আন্দোলন শহর শাখার সভাপতি আব্দুল হাই, রূপগঞ্জ-১ আসনে হাতপাখা প্রতীকে সংসদ সদস্য প্রার্থী মুফতী ইমদাদউল্লাহ প্রমুখ। সমাবেশ শেষে একটি মিছিল বের হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সামনে এসে দোয়া মোনাজাতের মাধ্যমে শেষ হয়।


বিভাগ : রাজনীতি


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও