আদালতের বারান্দাতেই আমাদের সময় কাটে : এটিএম কামাল

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৯:৩২ পিএম, ১৪ অক্টোবর ২০১৯ সোমবার

আদালতের বারান্দাতেই আমাদের সময় কাটে : এটিএম কামাল

ফতুল্লা ও নারায়ণগঞ্জ সদর থানার নাশকতা মামলায় পৃথক তিনটি নারায়ণগঞ্জের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা হাজিরা দিয়েছেন। ১৪ অক্টোবর সোমবার দুপুরে নারায়ণগঞ্জ সদর থানার ২টি ও ফতুল্লা থানার ১টি মামলায় তারা এই হাজিরা প্রদান করেন।

এসকল মামলার বিচারক হিসেবে হিসেবে ছিলেন জেলা ও দায়রা জজ আনিসুর রহমান, অতিরিক্ত চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট অশোক কুমার দত্ত এবং সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ফাহমিদা খাতুন এবং আইনজীবী হিসেবে ছিলেন নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি অ্যডভোকেট সাখাওয়াত হোসেন খান ও অ্যাডভোটেক তরিকুল ইসমাইল বুলবুল।

মামলার আসামীরা হলেন নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সাধারণ সম্পাদক এটিএম কামাল, সহ সাংগঠনিক সম্পাদক মনিরুল ইসলাম সজল, বিএনপি নেতা হাসান আহমেদ, মহানগর যুবদলের সহ সভাপতি আক্তার হোসেন খোকন শাহ ও নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের সভাপতি মশিউর রহমান রনি সহ বিভিন্ন পর্যায়ের প্রায় অর্ধশতাধিক নেতাকর্মী।

হাজিরা শেষে এটিএম কামাল বলেন, যেহেতু সক্রিয়ভাবে রাজনীতি করি তাই মামলা খেতেই হয়। আদালতের বারান্দাতেই আমাদের সময় কাটে। এগুলো মেনেই রাজনীতি করতে হয়। আবরারকে পিটিয়ে হত্যা করেছে, দেশের স্বার্থ বিকিয়ে দিয়ে চুক্তি করা হচ্ছে। এগুলোর বিরুদ্ধে আমাদের ঐক্যবদ্ধভাবে রাজপথে নামতে হবে। পুলিশ ভয় দেখাবেই, এটা তাদের কৌশল। এজন্য সাহসী নেতাদের মাঠে নামতে হবে। কার্যকরভাবে মোকাবেলা করতে হবে। রক্ত দেয়া ছাড়া কোন আন্দোলন সফল হবে না।


বিভাগ : রাজনীতি


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও