চেয়ারম্যান হওয়ার পেছনে এমপি বাবুর অবদান রয়েছে : আনোয়ার

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৮:১২ পিএম, ১৬ অক্টোবর ২০১৯ বুধবার

চেয়ারম্যান হওয়ার পেছনে এমপি বাবুর অবদান রয়েছে : আনোয়ার

নারায়ণগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান ও মহানগর আওয়ামীলীগের সভাপতি আনোয়ার হোসেন বলেন, এমপি নজরুল ইসলাম বাবু কি যে জনপ্রিয় আজ স্বচোখে আজ দেখলাম। সে যেভাবে উন্নয়ন চালিয়ে যাচ্ছেন, তাতে আগামীতে নারায়ণগঞ্জের আড়াইহাজার মডেল হয়ে থাকবে। আমার চেয়ারম্যান হওয়ার পিছনে এমপি বাবুর অবদান রয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা যখন আমাকে মনোনয়ন দিয়েছিলেন তখন এমপি বাবুর কাছে ভোটের জন্য আলাপ করেছিলেন। তখন বাবু প্রধানমন্ত্রীকে ভোটের জন্য চিন্তিত না হবার কথা বলেন।

বুধবার (১৬ অক্টোবর) বিকেলে আড়াইহাজার ৬৭নং চারিগাঁও সরকারী প্রাথমিক বিদ্যালয় ও নোয়াদ্দা নজরুল ইসলাম বাবু সরকারী প্রাথমিক বিদ্যালয়ে নারায়ণগঞ্জ জেলা পরিষদ কর্তৃক মেধাবী ছাত্র ছাত্রীদের স্কুল ব্যাগ, খাতা ও কলম বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

আনোয়ার হোসেন আরো বলেন, জেলা পরিষদের মাধ্যমে মানুষের মাঝে উন্নয়ন ছড়িয়ে দিতে প্রধানমন্ত্রীর নির্দেশে গ্রাম শহর পাড়া মহল্লায় কাজ করে যাচ্ছি। কিছু শিক্ষা উপকরণ নিয়ে উপজেলার একটি ইউনিয়নের স্কুলে এসেছি। সরকারকে চাপে রাখার জন্য ক্যাসিনো নামে একটি জুয়া রাজত্ব করেছিল। সেখানে প্রধানমন্ত্রীর নির্দেশে তাদের ক্যাসিনো গুড়িয়ে তাদের কারাবন্দি করা হয়েছে।

অনুষ্ঠানের উদ্বোধক এমপি নজরুল ইসলাম বাবু বলেন, এই স্কুলের দ্বিতীয় ভবন করে দেয়া হয়েছে। চার তলা ভবন করা হবে, স্কুলে আপনার সন্তানদের পাঠাবেন। ১০ বছরে নতুন নতুন শিক্ষার্থী বের হচ্ছে। খালেদা জিয়ার আমলে এত উন্নয়ন হয়নি, যারা উন্নয়ন করিনি তাদের ভোট দিবেন না। খালেদা জিয়াকে ভোট দিবেন না। তারা দুর্নীতিবাজ, এখন সাজাপ্রাপ্ত হয়ে জেল খাটছেন। আড়াইহাজার বিশাল বিশাল উন্নয়নের পরিকল্পনা করেছি, বাস্তবায়নে চলছে কাজ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান সিরাজুল ইসলাম, জেলা পরিষদের সদস্য মাহবুবে রহমান রোমান, খোরশেদ আলম, আড়াইহাজার উপজেলা চেয়ারম্যান হেলো সরকার, ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম, মহিলা ভাইস চেয়ারম্যান ঝর্ণা রহমান, সাতগ্রাম ইউপি চেয়ারম্যান অদুদ মাহমুদ, এনাজুর রহমান চৌধুরী প্রমুখ।


বিভাগ : রাজনীতি


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও