আমাকে এ্যাটাক করে নিউজ লিখেন : শামীম ওসমান

সিদ্ধিরগঞ্জ করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৯:০০ পিএম, ১৯ অক্টোবর ২০১৯ শনিবার

আমাকে এ্যাটাক করে নিউজ লিখেন : শামীম ওসমান

নারায়ণগঞ্জ-৪ আসেনর সংসদ সদস্য শামীম ওসমান বলেছেন, পৃথিবী সামনের দিকে এগিয়ে যাচ্ছে, আমাদের কেও এগিয়ে যেতে হবে। মুক্তিযোদ্ধারা যুদ্ধ করেছে তাদের জন্য না, তারা দেশের জন্য যুদ্ধ করেছেন। বুয়েটের ঘটনা মেনে নিতে পারছি না। যখন ওই ২০টা ছেলের ফাঁসি হবে ওইটাও মেনে নিতে পারছি না। ওদের বাবা-মায়ের কি হবে? ওরাও বেষ্ট ছাত্র ছিলো। ওদের বাবা মাও একদিন গর্ব করে এলাকায় বলে ছিলো আমার ছেলে বুয়েটে চান্স পেয়েছে। এসব কি হচ্ছে। আমি মেনে নিতে পারছি না।

১৯ অক্টোবর (শনিবার) বিকালে সিদ্ধিরগঞ্জের জালকুড়ি হাই স্কুল এন্ড কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরষ্কার বিতরনী অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, আমি এখন দোয়া পাওয়ার জন্য রাজনীতি করি। অন্য কিছুর জন্য করিনা। যেন মৃত্যুর পর লোকজন বলে ইস.. লোকটা চলে গেলো। এটাই আমার প্রাপ্য। যেদিন রাজনীতি ছাড়বো ঘোষণা দিয়ে ছাড়বো। সেদিন যদি কেউ বলে রাজনীতি ছেড়ো না, সেটাই হবে বড় পাওনা। আমি ক্ষমতার জন্য মিথ্যা কথা বলি না। যেটা পারবো সেটাই বলবো। আমি আমার জীবনে অনেক পেয়ে ফেলেছি। আমি মন্ত্রী হওয়ার জন্য রাজনীতি করি না। আমাকে দুই বার মন্ত্রীত্বের প্রস্তাব দেওয়া হয়েছিল।

গণমাধ্যমকর্মীদের উদ্দেশ্যে শামীম ওসমান বলেন, ‘নারায়ণগঞ্জের কয়েকটি পত্রিকায় যা খুশী লিখছে। ওমুকের বউ চলে গেছে, সে তার তার বউ নিয়ে চলে গেছে। এসব ইয়েলো জার্নালিজম। এসব থেকে শিশুরা কিছু শিখতে পারবে না। আমি সবাইকে বলবো আপনারা বিভিন্ন এলাকাতে যান। গিয়ে দেখেন কোথায় কি সমস্যা আছে। এসব সমস্যায় আমাকে এ্যাটাক করেন। বলেন আপনাকে ভোট দিয়ে জনপ্রতিনিধি বানানো হয়েছে এগুলো সমাধান করেন।’।

শিক্ষার্থীদের উদ্দেশ্য করে শামীম ওসমান আরো বলেন, তোমার মা-বাবা তোমাকে নিয়ে যে স্বপ্ন দেখেন আল্লাহ রাব্বুল আল আমিন, আল্লাহ গাফুরুর রহিম, আল্লাহ সুবহানাতায়ালা যাতে স্বপ্নটা পূরণ করেন তোমার মাধ্যমে। তুমি এতটুকু উপরে যাও তোমাকে নিয়ে আমরা গর্ব করতে পারি আমার এলাকার সন্তান অনেক উচু জায়গায় গেছে দেশের সম্মান বৃদ্ধি পেয়েছে।

জালকুড়ি হাই স্কুল এন্ড কলেজে গভর্নিং বডির সভাপতি এস এম কামাল হোসেনের সভাপতিত্বে উপস্থিত ছিলেন সিদ্ধিরগঞ্জ থানাআওয়ামী লীগের সভাপতি মজিবুর রহমান, সাধারণ সম্পাদক হাজী ইয়াছিন মিয়া, নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সদস্য বদিউজ্জামান বদু, নাসিক ৯নং ওয়ার্ড কাউন্সিলর ইসরাফিল প্রধান, আব্দুল খালেক প্রধান, দাতা সদস্য মোঃ জাকির হোসেন, অধ্যক্ষ মোঃ এনায়েত হোসেন, নারায়ণগঞ্জ জেলা কৃষক লীগের যুগ্ম সম্পাদক সামসুল আলম বাচ্চু, অভিভাবক সদস্য মোঃ জাহাঙ্গীর হোসেন।


বিভাগ : রাজনীতি


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও