হাইব্রীডরা যাতে অনুপ্রবেশ করতে না পারে : আনোয়ার হোসেন

স্টাফ করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৯:৫৯ পিএম, ৩ নভেম্বর ২০১৯ রবিবার

হাইব্রীডরা যাতে অনুপ্রবেশ করতে না পারে : আনোয়ার হোসেন

জেল হত্যা দিবস উপলক্ষ্যে জাতীয় ৪ নেতা ও নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মনির হোসেনের স্মরণে নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের উদ্যোগে আলোচনা সভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

৩ নভেম্বর রোববার বিকেলে ২নং রেলগেইট আওয়ামী লীগের অফিসে মহানগর আওয়ামীলীগের উদ্যোগে আলোচনা সভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়। 

মহানগর আওয়ামীলীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান আনোয়ার হোসেনের সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খোকন সাহা, সহ সভাপতি হায়দার আলী পুতুল, যুগ্ম সম্পাদক আহসান হাবিব, জিএম আরমান, সাংগঠনিক সম্পাদক জিএম আরাফাত, মাহমুদা মালা, জনসংখ্যা ও স্বাস্থ্য বিষয়ক সম্পাদক আতিকুজ্জামান সোহেল, ধর্ম বিষয়ক সম্পাদক আব্দুর রশিদ, দপ্তর সম্পাদক অ্যাডভোকেট বিদ্যুৎ কুমার সাহা, বন্দর থানার ভারপ্রাপ্ত সম্পাদক আবেদ হোসেন, অ্যাডভোকেট হাবিব আল মুজাহিদ পলু, অ্যাডভোকেট মামুন সিরাজুল মজিদ, অ্যাডভোকেট দুলাল সহ মহানগর আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

আনোয়ার হোসেন বলেন, বিভিন্ন ওয়ার্ডে আওয়ামীলীগের সদস্য সংগ্রহ চলছে। এই সদস্য সংগ্রহ কার্যক্রম যাতে হাইব্রীড লোকজন অনুপ্রবেশ করতে না পারে সেদিকে লক্ষ্য রাখতে হবে। পরীক্ষিত ও ত্যাগী নেতাকর্মীদের নেতৃত্বে আনতে হবে। ক্লীন ইমেজের নেতাকর্মীদের সদস্য করতে হবে যাতে তাদের কথায় ভোট বাড়ে। প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আমার মতো নগন্য একজন ব্যাক্তিকে মানুষের সেবা করার সুযোগ দিয়েছেন। আমি চেষ্টা করবো যাতে আমাদের নাম ভাঙ্গিয়ে কেউ অপকর্ম করার সুযোগ না পায়। এসময় তিনি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, জাতীয় ৪ নেতা ও প্রয়াত আওয়ামীলীগ নেতা মনির হোসেনের স্মৃতিচারণ করেন।


বিভাগ : রাজনীতি


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও