খোকার মৃত্যুতে নারায়ণগঞ্জ জেলা বিএনপির শোক

প্রেস বিজ্ঞপ্তি || নিউজ নারায়ণগঞ্জ ০৭:২০ পিএম, ৪ নভেম্বর ২০১৯ সোমবার

খোকার মৃত্যুতে নারায়ণগঞ্জ জেলা বিএনপির শোক

নারায়ণগঞ্জ জেলা বিএনপির প্রকাশনা সম্পাদক রিয়াজুল ইসলাম রিয়াজ প্রেরিত প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, ৪ নভেম্বর বাংলাদেশ সময় দুপুর ১ টা ৫০ মিনিটে অবিভক্ত ঢাকা সিটি করপোরেশন এর সাবেক মেয়র বিএনপির অন্যতম ভাইস চেয়ারম্যান, ঢাকা মহানগর বিএনপির সাবেক সভাপতি সাদেক হোসেন খোকা নিউইয়র্ক এর একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেছেন (ইন্নালিল্লাহি.....ওয়া ইন্নাইলাইহি রাজেউন)।

এই মহান জাতীয় নেতার মৃত্যুতে নারায়ণগঞ্জ জেলা বিএনপি ও অঙ্গ-সংগঠন এর পক্ষ থেকে গভীর শোক জানিয়েছেন নারায়ণগঞ্জ জেলা বিএনপি’র সভাপতি কাজী মনিরুজ্জামান মনির এবং সাধারণ সম্পাদক অধ্যাপক মামুন মাহমুদ।

নেতৃদ্বয় বলেন, সাদেক হোসেন খোকা বাংলাদেশের একজন কীর্তিমান মহানায়ক ছিলেন, বাংলাদেশের স্বাধীনতার যুদ্ধসহ বহু আন্দোলন সংগ্রামের অগ্রপথিক ছিলেন তিনি। ঢাকা সিটির আধুনিকায়নে মেয়র খোকার বিভিন্ন যুগান্তকারী উন্নয়নের পদক্ষেপ ইতিহাসের পাতায় স্বর্নাক্ষরে লেখা থাকবে। দেশ ও দলের প্রতি ওনার কল্যানময় ত্যাগের কথা বিএনপি ও দেশের জনগন আজীবন স্বরন রাখবে। আমরা মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করছি। আল্লাহতালা সাদেক হোসেন খোকাকে জান্নাত নসিব করুন।


বিভাগ : রাজনীতি


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও