ইসলামী আন্দোলনের দাওয়াতী মাসের ধারাবাহিক কর্মসূচী

প্রেস বিজ্ঞপ্তি || নিউজ নারায়ণগঞ্জ ০৭:৫৩ পিএম, ৪ নভেম্বর ২০১৯ সোমবার

ইসলামী আন্দোলনের দাওয়াতী মাসের ধারাবাহিক কর্মসূচী

মাস ব্যাপী দাওয়াতী কর্মসূচি উপলক্ষে ইসলামী আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ মহানগরের উদ্যোগে ৪ নভেম্বর সোমবার সকাল ১১টায় নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের সামনে দাওয়াত ও সদস্য সংগ্রহ কর্মসূচি পালন করা হয়।

নগর সভাপতি মুফতি মাসুম বিল্লাহর সভাপতিত্বে ও সেক্রেটারি মুহাম্মদ সুলতান মাহমুদের উপস্থিতিতে প্রচার সম্পাদক বিলাল হোসাইন খান ও প্রশিক্ষণ সম্পাদক মুহাম্মদ মুফতি সাইফুল ইসলামের সঞ্চালনায় কর্মসূচি দুপুর ১টা পর্যন্ত অব্যাহত ছিল।

কর্মসূচির শুরু থেকেই শহরের বিভিন্ন স্তরের মানুষ স্বতঃস্ফূর্তভাবে ইসলামী আন্দোলনের আদর্শের সাথে একমত পোষণ করে এবং পীর সাহেব চরমোনাই সংগঠনকে ভালবেসে ফরম পূরণের মাধ্যমে সদস্য হন। সকলের মাঝেই উৎসাহ ও উদ্দীপনা পরিলক্ষিত হয়। এ সংগঠনের সাথে সম্পৃক্ত হতে পেরে অনেকে আনন্দ ও উৎফুল্ল ভাব প্রকাশ করে।

পরে মহানগরের নেতৃবৃন্দ জেলা প্রশাসক মোঃ জসিম উদ্দিন, অতিরিক্ত পুলিশ সুপার মনিরুল ইসলাম এবং নূরে আলমকে নভেম্বর মাসব্যাপী মহানগর শাখার বিভিন্ন কার্যক্রমের কথা অবহিত করেন; নেতৃবৃন্দ দেশের বিভিন্ন সমস্যা নিয়েও আলোচনা করেন এবং যেকোনো ভালো কাজে ইসলামী আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ মহানগরের পক্ষ থেকে সহযোগিতা করবেন বলেন।

সদস্য সংগ্রহ কার্যক্রমে আরও উপস্থিত ছিলেন, ইসলামী আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ মহানগর সহ-সভাপতি নূর হোসেন, জয়েন্ট সেক্রেটারি ডা. সাইফুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক শামসুল আলম, অর্থ সম্পাদক আমির হোসেন, নারায়ণগঞ্জ শহর শাখার সহ সভাপতি আব্দুস সোবহান, ইসলামী যুব আন্দোলন নারায়ণগঞ্জ মহানগরের সহ-সভাপতি ডা. মিজানুর রহমান, ইসলামী শ্রমিক আন্দোলন মহানগরের সভাপতি শেখ হাসান আলী, ইশা ছাত্র আন্দোলন নারায়ণগঞ্জ মহানগরের সভাপতি মুহা. ইমদাদুল হক প্রমুখ।

পরিশেষে দেশ ও জাতির কল্যাণ কামনা করে মুনাজাতের মাধ্যমে সদস্য সংগ্রহ কর্মসূচি সাময়িক সমাপ্ত করা হয়। উল্লেখ্য, পুরো নভেম্বর দাওয়াতী মাস উপলক্ষে দাওয়াতী সভা, লিফলেট বিতরণ, তারবিয়াতী সভাসহ বিভিন্ন কর্মসূচি পালন করা হবে।


বিভাগ : রাজনীতি


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও