সুপ্রীম কোর্ট আইনজীবী ফোরামের ঢাকা বিভাগের দায়িত্বে তৈমূর

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৮:২৯ পিএম, ৪ নভেম্বর ২০১৯ সোমবার

সুপ্রীম কোর্ট আইনজীবী ফোরামের ঢাকা বিভাগের দায়িত্বে তৈমূর

সুপ্রীম কোর্ট আইনজীবী ফোরামের কমিটি হালনাগাদের লক্ষ্যে সদস্য ফরম বিতরণ ও সংগ্রহ কার্যক্রমের ঢাকা বিভাগীয় সমন্বয়কারী হিসেবে দায়িত্ব পেয়েছেন বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্টা অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকার।

৩ নভেম্বর রোববার জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের সদস্যদের নিয়ে অনুষ্ঠিত একটি মিটিংয়ে জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের আহ্বায়ক খন্দকার মাহবুব হোসেন অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকারের উপর এই দায়িত্ব ন্যস্ত করেন।

জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের আহ্বায়ক খন্দকার মাহবুব হোসেন অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকারের ভূয়শী প্রশংসা করে বলেন, একমাত্র তৈমূর আলম খন্দকার একজন যোগ্য নেতা। তিনিই একমাত্র আইনজীবী যিনি বেগম খালেদা জিয়ার মুক্তির দাবী নিয়ে সারাদেশেই বিচরণ করে বেড়িয়েছেন। যা অন্য কেউ পারেনি। আমার অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকার নিষ্ঠা ও দক্ষতার সহিত তার দায়িত্ব পালন করতে পারবেন।

এর আগে গত ৩ অক্টোবর জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের কেন্দ্রীয় আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়েছে। জ্যেষ্ঠ আইনজীবী ও সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির সাবেক সভাপতি খন্দকার মাহবুব হোসেনকে আহ্বায়ক এবং সাবেক ছাত্রনেতা ও আইনজীবী ফজলুর রহমানকে সদস্য সচিব করে ১৭৯ সদস্য বিশিষ্ট এ কমিটি ঘোষণা করা হয়। এই আহ্বায়ক কমিটির ২য় সদস্য হিসেবে অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকারও রয়েছেন।


বিভাগ : রাজনীতি


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও