কালাম কামালের সুপারিশের বাইরের কমিটির খোঁজ নিলেন কেন্দ্রীয়রা

স্পেশাল করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৮:৪২ পিএম, ৪ নভেম্বর ২০১৯ সোমবার

কালাম কামালের সুপারিশের বাইরের কমিটির খোঁজ নিলেন কেন্দ্রীয়রা

বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্টা অ্যাডভোকেট আহম্মদ আজম খাঁন বলেছেন, বিএনপির মূল ধারার বাইরে কোন সহযোগী সংগঠনের রাজনীতি চলতে পারে না। এছাড়া প্রক্রিয়া ছাড়া নিয়মনীতি না মেনে কোন কমিটি ঘোষণা করা হলে সেটা হবে অবৈধ।

সোমবার (৪ নভেম্বর) দুপুর দেড়টায় কালিরবাজারস্থ মহানগর বিএনপির অস্থায়ী কার্যালয়ে অনুষ্ঠিত মহানগর তাঁতী দলের সাংগঠনিক পর্যালোচনা ও পর্যবেক্ষন সভায় তিনি এসব কথা বলেন।

এর আগে নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সভাপতি ও সাবেক সাংসদ আবুল কালাম এবং সাধারণ সম্পাদক এটিএম কামালের সুপারিশ ছাড়া যে সকল কমিটি ঘোষণা করা হয়েছে সে সকল কমিটির বিষয় খোঁজ খবর নেন।

আজম খাঁন আরও বলেন, ঘরে বসে পকেট কমিটি আর চলবে না। সভাপতি ও সাধারণ সম্পাদকের সুপারিশ ছাড়া কোন কমিটিই কার্যকর হবে না। এটা আমাদের কথা নয় এটা বিএনপির সিনিয়র ভাইস চেয়ার ম্যান তারেক রহমানের কথা। সেই লক্ষেই তিনি আমাকে আহবায়ক করে ১৫ সদস্য বিশিষ্ট কমিটি দিয়েছেন সারা দেশের খবর নেয়ার জন্য।

নারায়ণগঞ্জ মহানগর তাঁতী দলের আহবায়ক মীর আলগীরের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মহানগর বিএনপির সভাপতি ও সাবেক সাংসদ আবুল কালাম, সাধারণ সম্পাদক এটি এম কামাল, কেন্দ্রীয় বিএনপির নির্বাহী সদস্য অধ্যপক আমিনুল ইসলাম, কেন্দ্রীয় তাতী দলের সদস্য সচিব মুজিবুর রহমান, মহানগর বিএনপির যুগ্ম-সাধারণ সম্পাদক আব্দুস সবুর খান সেন্টু, সাংগঠনিক সম্পাদক আবু আল ইউসুফ খান টিপু, আবুল কাউসার আশা, রিয়াদ মোহাম্মদ চৌধুরী, মহানগর বিএনপি নেতা সোলেইমান, মনিরুজ্জামান মনির, মনির হোসেন, মাকিদ মোস্তাকিম শিপলু, আল আরিফ, মানিব বেপারী,দুলাল হোসেন, মহানগর তাঁতী দলের সদস্য সচিব ইকবাল হোসেন, যুগ্ম আহবায়ক অপু রহমান, সুমন হাওলাদার, বন্দর থানা তাঁতী দল নেতা হারুন উর রশিদ, মিলন, মহিউদ্দিন মাহি সহ অন্যান্য নেতৃবৃন্দ।


বিভাগ : রাজনীতি


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও