মহানগর বিএনপির প্রথম পরিচিতি সভায় নেতাদের অবজ্ঞা

স্পেশাল করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৮:৪৯ পিএম, ৪ নভেম্বর ২০১৯ সোমবার

মহানগর বিএনপির প্রথম পরিচিতি সভায় নেতাদের অবজ্ঞা

নারায়ণগঞ্জ মহানগর বিএনপির ১৫১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি হবার পর দলীয় প্রথম একটি কর্মসূচী যেখানে দলের সকল নেতাকর্মীদের একসাথে দেখা যাওয়ার কথা সেখানে অনেকে থাকলেও দলের অনেক নেতাকর্মীকে আবার কর্মসূচীর ব্যাপারে জানানোই হয়নি।

এমনটাই অভিযোগ করে নেতাকর্মীরা জানান, দীর্ঘদিন ধরে নেতাকর্মীদের ছাড়াই দলীয় কর্মসূচী ও সভা করলেও দলের নতুন পূর্ণাঙ্গ কমিটি হবার পর প্রথম কর্মসূচীতে সবাইকে জানানো হবে এমনটাই আশা ছিল সকলের। কিন্তু সেই আশার গুঁড়ে বালি দিয়েছেন সভাপতি আবুল কালাম ও সাধারণ সম্পাদক এটিএম কামাল।

জানা যায়, নারায়ণগঞ্জ মহানগর বিএনপির কমিটি পাবার পর বন্দরের কদমরসূল দরগাহে প্রথম দোয়া অনুষ্ঠান ও মিলনমেলা হয় দলের নেতাকর্মীদের। তবে এ মিলনমেলায় অনেকেই আসেননি খোদ কমিটির। আবার দলের অঙ্গ সংগঠন গুলোর নেতাকর্মীদেরও দেখা পাওয়া যায়নি এদিন। মূলত ছাত্রদল যুবদলের নেতাকর্মী ছাড়াই শেষ হয় এ কর্মসূচী।

সুত্রমতে, দলের কমিটি পাবার পর প্রথমে দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের বাসায় গিয়ে নিজের অনুগত কয়েকজনকে সাথে করে ফুল দিয়ে শুভেচ্ছা জানিয়েছেন মহানগর বিএনপির সভাপতি আবুল কালাম ও সাধারণ সম্পাদক এটিএম কামাল। সেখানেই দলের কোন নেতাকর্মী কিংবা অঙ্গ সহযোগী সংগঠনের কোন নেতাকে জানানো হয়নি। পরে দলের এই প্রথম সভাতেও দলের কোন নেতাকর্মীকে জানানো হয়নি। অথচ দলীয় কর্মসূচীগুলো সম্পন্ন করে দলের এসব সংগঠনের নেতাকর্মীরাই।

মহানগর ছাত্রদলের সভাপতি শাহেদ আহমেদ জানান, মহাসচিব কিংবা প্রথম কর্মসূচী দুটোর একটিও আমি কিংবা আমার সংগঠন অবগত নই। দল প্রয়োজন মনে করলে অবশ্যই ডাকবে এবং আমরা উপস্থিত থাকবো। যেহেতু আমি ছাত্রদলের দায়িত্বে আছি তাই এর বাইরে আমার কিছু বলার নেই।

মহানগর যুবদলের শীর্ষ এক নেতা বলেন, আমাদের তো কখনোই জানায় না এটা নতুন কিছুনা। মনে করারও এখানে কিছু নেই। তারা দু চারজন নিয়ে একলা চলো নীতিতে বিশ্বাসী। দেখা যায় সামনের দিনগুলো তারা কিভাবে পার করে।


বিভাগ : রাজনীতি


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও