হাতির পাঁচ পা দেখার চেষ্টা কইরেন না

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৮:৪৬ পিএম, ৬ নভেম্বর ২০১৯ বুধবার

হাতির পাঁচ পা দেখার চেষ্টা কইরেন না

নারায়ণগঞ্জ মহানগর যুবদলের কমিটি নিয়ে বিরোধীতাকারীদের উদ্দেশ্য মহানগর যুবদলের সভাপতি মাকসুদুল আলম খন্দকার খোরশেদ বলেন, আপনারা যারা বিরোধীতা করছেন, তাদের প্রতি আমার অনুরোধ, আপনারা আমার বিরোধীতা করেন কোন সমস্যা নেই। কিন্তু দলের বিরোধীতা করে দলের ক্ষতি করবেন না। আপনাদের আমার ক্ষতি করতে মন চায়, ক্ষতি করেন, এতে আমার কোন আপত্তি নেই। কিন্তু দলের ক্ষতি কইরেন না।

৬ নভেম্বর বুধবার বিকেলে গোদনাইলের ধনকুন্ড এলাকায় বিএনপির ভাইস চেয়ারম্যান সাদেক হোসেন খোকার অকাল মৃত্যুতে শোক সভ ও সাবেক কেন্দ্রীয় যুবদল নেতা গাজী ইসমাইলের ৮ম মৃত্যু বার্ষিকী উপলক্ষে আয়োজিত মিলাদ মাহফিলে তিনি এই অনুরোধ জানান।

মাকসুদুল আলম খন্দকার খোরশেদ বলেন, হাতির পাঁচ পা দেখার চেষ্টা কইরেন না। নমিনেশনের কেউ কেউ আপনাদের ব্যবহার করছেন। কিন্তু আপনারা তাদের দ্বারা ব্যবহার হয়েন না। আপনাদের আমার রাজনীতি করার দরকার নেই। দলের রাজনীতি করেন। বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া দীর্ঘদিন কারাগারে রয়েছেন। তাকে মুক্ত করতে হবে। আর তাকে মুক্ত করতে হলে আমাদের সকলকে ঐক্যবদ্ধ হয়ে আন্দোলন সংগ্রাম করতে হবে। শুধুমাত্র বিবৃতি দিলেই নেতা হওয়া যায় না। কারও কামলা খেটে নারায়ণগঞ্জ মহানগর যুবদলকে বিতর্কিত করবেন না।


বিভাগ : রাজনীতি


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও