কাউন্সিলের মাধ্যমে নেতা নির্বাচন করতে হবে : ইব্রাহীম মোল্লা

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৬:০৯ পিএম, ১২ নভেম্বর ২০১৯ মঙ্গলবার

কাউন্সিলের মাধ্যমে নেতা নির্বাচন করতে হবে : ইব্রাহীম মোল্লা

নারায়ণগঞ্জ সদর থানা আওয়ামী লীগের সভাপতি প্রার্থী ইব্রাহীম মোল্লা তার নেতাকর্মীদের নিয়ে বৈঠক করেছেন।

মঙ্গলবার (১২ নভেম্বর) বিকাল ৩ টায় নিতাইগঞ্জ অফিসে দলীয় নেতাকর্মীদের নিয়ে বৈঠক করেন।এ সময় উপস্থিত ছিলেন, দৌলত শিকদার, মোঃ কামাল হোসেন,মোঃ মিলন মিয়া,মোঃ মোখলেছুর রহমান মোখলেছ,জুয়েল হোসেন,শহীদ হোসেন,বছির শিকদার,মোঃ রাজু আহম্মেদ প্রমুখ।

বৈঠকে বলা হয় সভাপতি পদে নেতাকর্মীদের মুখে উচ্চারিত হচ্ছে গোগনগর ইউনিয়ন যুবলীগের সভাপতি মোঃ ইব্রাহীম মোল্লা।তার মধ্যে শক্তিশালী প্রার্থী হিসেবে নেতাকর্মী ও কাউন্সিলর দের সাথে যোগাযোগ অব্যাহত রেখেছেন ইব্রাহীম মোল্লা। শুধু রাজনীতিবিদ হিসেবে নয় ব্যবসায়ী ও সমাজসেবক হিসেবে সফল ইব্রাহীম মোল্লা।

২০০৩ সালে যুবলীগের রাজনীতির মাধ্যমে আওয়ামী রাজনীতিতে পদার্পন করেন।পরে গোগনগর ইউনিয়ন যুবলীগের সভাপতি নির্বাচিত হন। আজো পর্যন্ত এ পদে দায়িত্ব পালন করে আসছেন। দলীয় ও জাতীয় অনুষ্ঠান গুলো সফলতার সাথে পালন করে থাকেন।

ইব্রাহীম মোল্লা বলেন, দলীয় সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা আসন্ন কাউন্সিলে তরুনদের অগ্রাধিকার দিতে বলেছেন। নেত্রীর নির্দেশ মোতাবেক এবার সভাপতি প্রার্থী হয়েছি। প্রধানমন্ত্রী ও বঙ্গবন্ধু আর্দশ বুকে ধারন করে রাজপথে আছি আমৃত্যু থাকবো।

কাউন্সিলের মাধ্যমে যিনি সভাপতি সাধারণ সম্পাদক নির্বাচিত হবেন আমরা তাকে স্বাগত জানাবো। নেতাকর্মীরা চায় ভোটাধিকারের মাধ্যমে ভবিষ্যৎ নেতা নির্বাচন করতে যারা দলকে চাঙ্গা ও নেতাকর্মীদের সুখ দুঃখে পাশে থাকতে পারবে। নিজের জয়ের ব্যাপারে শতভাগ আশাবাদ ব্যক্ত করে বলেন,বিগত সময়ে দলের সকল কর্মকান্ডে উপস্থিত ছিলাম আগামীতেও থাকবো।


বিভাগ : রাজনীতি


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও