রাজনীতিতে এখন ধান্দা, কাউয়া ব্যাঙ সন্ত্রাসী মাস্তানিতে : আনোয়ার

স্পেশাল করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৬:৪২ পিএম, ১২ নভেম্বর ২০১৯ মঙ্গলবার

রাজনীতিতে এখন ধান্দা, কাউয়া ব্যাঙ সন্ত্রাসী মাস্তানিতে : আনোয়ার

নারায়ণগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান ও মহানগর আওয়ামীলীগের সভাপতি আনোয়ার হোসেন বলেছেন, বর্তমান রাজনীতি এমন পর্যায়ে চলে এসেছে যে ধান্দা আর ধান্দা। সুবিধাবাধীদের রাজনীতিতে ছেয়ে গেছে পুরো বাংলাদেশ। কাউয়া, ব্যাঙ আর সন্ত্রান্সী মাস্তানি যাদের তাদের আজকে রাজনীতি আজকে একটা পর্যায়ে চলে গেছে। জননেত্রী শেখ হাসিনা উপলব্দি করেছেন যারা আমার সত্যিকার কর্মী তাদের মূল্যায়ন করা উচিত। এ কারণে যারা রাজনীতিতে সুবিধাবাদীদের দলে, নিজেদের আখের গোছানোর জন্য রাজনীতি করে, আজকে আওয়ামীলীগের ভাবমূর্তি নষ্ট করার জন্য যারা লিপ্ত সে সমস্ত নেতাকর্মীদের আজকে তাই নেত্রী আইনের কাঠগড়ায় এনে বিচারের মুখোমুখি দাঁড় করিয়েছেন। আজকে আমার ৫০তম রাজনীতির জীবনে প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রমাণ করলেন রাজনীতিতে এসবের কোন স্থান নেই। নৌকা মার্কা প্রতীকের পাশ করানোর আগে স্লোগানের দরকার পড়লে কর্মীদের দরকার পড়ে পাশ করলে আর তাদের দরকার পড়েনা। সে সমস্ত সুবিধাবঞ্চিত লোকদের আজকে সরিয়ে দিয়ে শেখ হাসিনা আজকে সত্যিকারের ত্যাগী কর্মীদের মূল্যায়নের চেষ্টা করছেন তাই আমরা উজ্জীবিত।

১২ নভেম্বর মঙ্গলবার বিকাল ৪টায় ২নং রেলগেইটস্থ মহানগর আওয়ামীলীগের কার্যালয়ে বাংলাদেশ বাস্তহারালীগ নারায়ণগঞ্জ মহানগর কমিটির পরিচিতি সভার প্রধান অতিথি বক্তব্যে তিনি একথা বলেন।

তিনি আরো বলেন, সারা নারায়ণগঞ্জের রাজনীতির জীবনে আমার সবচেয়ে বড় পাওয়া মানুষ আমাকে ভালোবাসে, সম্মান করে, সালাম দেয়, ভক্তি করে, শ্রদ্ধা করে একজন স্বচ্ছ সজ্জন রাজনীতিবিদ হিসেবে। এর চেয়ে বড় পাওনা আমার জীবনে আর কিছুই নেই। দীর্ঘ রাজনৈতিক জীবনে অনেক ইচ্ছা ছিল জনপ্রতিনিধি হবার। ইচ্ছা ছিল মেয়র হবো, এমপি হবো, উপজেলা চেয়ারম্যান হবো কিন্তু কোনটাই আমার ভাগ্যে জুটে নাই। শেষ জীবনে জননেত্রী শেখ হাসিনার আশীর্বাদে তার দয়ায় জেলা পরিষদের চেয়ারম্যান হয়েছি। আসলেই মানুষকে ভালোবাসেন ও কর্মিদের ভালোবাসেন তিনি। পুরো নারায়ণগঞ্জের এ প্রান্ত থেকে ও প্রান্ত পর্যন্ত মানুষের জন্য কাজ করছি আমি, করে যাবো।

আনেয়ার হোসেন বলেন, গায়িকা মমতাজ আওয়ামীলীগে যোগদান করেছে এমপি হয়েছে। তিনি শুধু একটা কথা বলেছে, ওই ভাইয়ের রাজনীতি পরিহার করেন ওই কাউয়ার রাজনীতি পরিহার করেন আসুন শেখ হাসিনার রাজনীতি করি আওয়ামীলীগের রাজনীতি করি। কারণ শেখ হাসিনা অনেক চেষ্টা করছেন এই আওয়ামীলীগকে সৎ আদর্শবার সংগঠনে দাঁড় করানোর জন্য। আসুন আমিও বলি ভাই বোনের রাজনীতি পরিহার করে শেখ হাসিনা ও বঙ্গবন্ধুর রাজনীতি প্রতিষ্ঠা করি তাহলে এ দেশ সোনার দেশ হবে।

নারায়ণগঞ্জ মহানগর বাস্তহারালীগের সভাপতি জয়নাল আবেদীন রাজু সভাপতিত্বে প্রধান আলোচক ছিলেন কেন্দ্রীয় বাস্তহারালীগের সভাপতি মুক্তিযোদ্ধা তোফাজ্জল হোসেন বাবু।

বিশেষ অতিথি ছিলেন নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক জি এম আরমান, কেন্দ্রীয় বাস্তহারালীগের সহ-সভাপতি গাজী শাহাবুদ্দিন, মোস্তাফিজুর রহমান মোস্তাক, সাধারণ সম্পাদক সাদেকুর রহমান সাদেক, সাংগঠনিক সম্পাদক মুজাহিদ সরকার জনি। সার্বিক তত্বাবধায়নে ছিলেন নারায়ণগঞ্জ মহানগর বাস্তহারালীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী।


বিভাগ : রাজনীতি


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও