মন্ত্রী গাজীকে নারায়ণগঞ্জে চান আইভী ও আনোয়ার

স্পেশাল করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৯:১২ পিএম, ১৩ নভেম্বর ২০১৯ বুধবার

মন্ত্রী গাজীকে নারায়ণগঞ্জে চান আইভী ও আনোয়ার

নারায়ণগঞ্জ-১ আসনের এমপি এবং পাট ও বস্ত্র মন্ত্রী গোলাম দস্তগীর গাজীকে পাশে চান নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী ও নারায়ণগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান আনোয়ার হোসেন। তিনজনই ক্ষমতাসীন আওয়ামীলীগের শীর্ষ নেতা।

‘‘চলতি বছরের আওয়ামীলীগের সরকারের প্রথম নারায়ণগঞ্জে মন্ত্রী হওয়ার পর থেকে গোলাম দস্তগীর গাজী এমপি শুধু তার নির্বাচনী এলাকা রূপগঞ্জে সময় ব্যয় করে যাচ্ছেন। আপনি শুধু রূপগঞ্জের মন্ত্রী নন, নয় পুরো নারায়ণগঞ্জ মন্ত্রী। আপনি নারায়ণগঞ্জে হাল ধরার জন্য আমাদের পাশে থাকার অনুরোধ করছি।’’

আইভী ও আনোয়ার দুইজনের বক্তব্যেই উঠে আসে এ দাবী। ১৩ নভেম্বর বুধবার শহরের নিতাইগঞ্জে একটি বেসরকারী ব্যাংক উদ্বোধন অনুষ্ঠানে পাট ও বস্ত্র মন্ত্রীকে কাছে পেয়ে এমন দাবি করেন তারা।

জানা গেছে মন্ত্রী গাজীর উদ্দেশ্যে মেয়র আইভী বলেন, দীর্ঘ ১৬ বছর যাবৎ আমি এই শহরের মানুষের অধিকার আদায় করার জন্য লড়াই করে যাচ্ছি। এখন আপনার মত মন্ত্রীকে আমরা পাশে চাই। আপনি শুধু মন্ত্রী এমপি নন, আপনি দেশের একজন যোগ্য মুক্তিযোদ্ধা বীরপ্রতীক। অনেক ব্যবসায়ী আছেন যারা পরিচ্ছন্ন রাজনীতি করতে পছন্দ করেন। আপনি শুধু রূপগঞ্জের মন্ত্রী না, সারা নারায়ণগঞ্জের মন্ত্রী। মাঝে মাঝে সদরের কথা ভুলে অধিকাংশ সময় রূপগঞ্জে কাটান। মানুষের কল্যাণের জন্য আপনাকে কারণে নারায়ণগঞ্জে আসতে হবে। জেলা থেকে যখন কেউ মন্ত্রী হয় তার কাছে মানুষের অনেক বেশি প্রত্যাশা বৃদ্ধি হয়। অনেকের আপনার কাছে বলতে চাই। সেগুলো শুনে দায়িত্ব পালনের আপনার সহযোগিতা চাই।

তিনি আরো বলেন, নারায়ণগঞ্জ দেশের মধ্যে ছোট্ট একটি শহর। নিতাইগঞ্জ ও টানবাজারে ব্যবসায়ীরা প্রতিদিন ৩’শ কোটি টাকার লেনদেন করে থাকে। সরকার বিশাল পরিমাণ একটি রাজস্ব এখান থেকে পাচ্ছে। সেই তুলনায় নারায়ণগঞ্জের উন্নয়ন নেই। মন্ত্রী আপনি জানেন, ইতোমধ্যে ওয়াসা কর্তৃপক্ষ থেকে পুরো ওয়াসা নারায়ণগঞ্জ সিটি এলাকার পানি সাপ্লাই নিজেরা নিয়ে নিয়েছি। তাই এই ব্যাংকে আমরা ওয়াসার মাদার একাউন্ট কার্যক্রমের একাউন্ট খোলা হয়েছে।

নাসিক মেয়র আইভীর সুর ধরে জেলা পরিষদের চেয়ারম্যান আনোয়ার হোসেন বলেন, মন্ত্রী গাজী সাহেব আপনি নারায়ণগঞ্জের রূপগঞ্জের তিনবারের এমপি। এখন প্রধানমন্ত্রী আপনাকে মন্ত্রী দায়িত্ব দিয়েছে, তাই শুধু রূপগঞ্জে নয় আপনাকে নারায়ণগঞ্জের দায়িত্ব নিতে হবে। মন্ত্রী আপনি কিন্তু দেশের শ্রেষ্ঠ সন্তান, মুক্তিযোদ্ধাদের বীর প্রতীক। নারায়ণগঞ্জের উন্নয়নে আপনাকে আমাদের পাশে থাকার অনুরোধ জানাচ্ছি। প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারকে আরো উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখার জন্য আপনার অবদান নারায়ণগঞ্জবাসী চায়।

দুই নেতার বক্তব্যে পাট ও বস্ত্র মন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক বলেন, ছোটবেলায় আমার বাবাকে দেখেছি নিতাইগঞ্জে আসতেন। তিনিও ব্যবসায়ী ছিলেন। যে কোনো সমস্যায় আমাকে বলবেন, আমি সমাধান করে দেব ইনশাল্লাহ। আমি নাকি রূপগঞ্জে বেশি সময় কাটাই কথাটা একেবারেই মিথ্যা নয়। আমি সবকিছু ধীর গতিতে করি, এই কারণে নেত্রী শেখ হাসিনা নারায়ণগঞ্জে মন্ত্রী হিসেবে বেছে নিয়েছেন। আমি ধীর গতির লোক। যে কোন কাজ একেবারে নয় সুস্থ, চিন্তা ভাবনা করে তারপর করি।

এ সময় আরো উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা ভারপ্রাপ্ত পুলিশ সুপার মনিরুল ইসলাম, জেলা আওয়ামী লীগের সহ সভাপতি আব্দুল কাদির, অতিরিক্ত পুলিশ সুপার সুবাস চন্দ্র সাহা প্রমুখ।


বিভাগ : রাজনীতি


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও