ছাত্রদলের সেক্রেটারী হয়ে বিয়ের পিঁড়িতে সজীব

স্পেশাল করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৮:৩৩ পিএম, ১৬ নভেম্বর ২০১৯ শনিবার

ছাত্রদলের সেক্রেটারী হয়ে বিয়ের পিঁড়িতে সজীব

বিয়ের পিঁড়িতে বসলেন নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক খায়রুল ইসলাম সজীব। সজীব বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও নারায়ণগঞ্জ জেলা বিএনপির সহ সভাপতি আজহারুল ইসলাম মান্নানের বড় ছেলে।

শুক্রবার (১৫ নভেম্বর) রাতে ঢাকা বসুন্ধরা কনভেনশন সেন্টারে জেলা ছাত্র দলের সাধারণ সম্পাদক খায়রুল ইসলাম সজীবের এই বিয়ে অনুষ্ঠিত হয়। বিয়ের এই অনুষ্ঠানে দুই পরিবারের সদস্যরা ছাড়াও উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা ও মহানগর সহ সোনারগাঁ থানা বিএনপির স্থানীয় নেতৃবৃন্দ।

অন্যদিকে সামাজিক যোগাযোগ মাধ্যমে মনিরুল ইসলামের একাউন্ট থেকে পোষ্ট হওয়া খায়রুল ইসলাম সজীবের বিয়ের ছবিতে আমান সিকদার তার একাউন্ট থেকে কমেন্টস করেন, “জেলা ছাত্রদলের সেক্রেটারি বিয়ে করলো অথচ মহানগর ছাত্রদলের কেউ দাওয়াত পেল না এটা বড়ই হাস্যকর।”

তার প্রতিউত্তরে রেজাউল ইসলাম কমেন্টস করেন “তৃনমূল থেকে উঠে আসা নেতা-কর্মী হলে কিছু সৌজন্যতাবোধ/কার্টেসী হয়তো ধীরে ধীরে শিখে আসতে পারতো, সুতারাং রাগ করার কিছু নাই, যার যতটুকু ধারন ক্ষমতা সে ততটুকু দেখাবে, এটাই স্বাভাবিক।

জাকির হোসেন মাসুদ কমেন্টস করেন, ‘অযোগ্য নেতৃত্ব, নীতিহীন নেতা, অক্ষরহীন রাজনীতিবিদদের সাথে কোনোদিন একসাথে হয়ে দেশের কাজে নামতে নেই। তাতে দেশ সেবার চেয়ে দেশের ও জনগণের সর্বনাশই বেশি হয়।’

জানা যায়, গত বছরের জুনে ঘোষণা হয় নারায়ণগঞ্জ জেলা ও মহানগর ছাত্রদলের নতুন কমিটি যেখানে জেলা ছাত্রদলের সভাপতি করা হয় মশিউর রহমান রনিকে ও সাধারণ সম্পাদক করা হয় খাইরুল ইসলাম সজীবকে।

এদিকে বিএনপির অঙ্গসংগঠন ছাত্রদলের গঠনতন্ত্রে উল্লেখ রয়েছে যে শুধু মাত্র অবিবাহিতরাই ছাত্রদলের পদ-পদবীতে আসতে পারবে। কিছুদিন পূর্বে ঢাকায় ছাত্রদল থেকে বাদ পড়া বিবাহিত নেতাকর্মীদের দেখা যায় পদ ফিরে পাওয়ার জন্য অনশন কর্মসূচি পালন করতে। এখন দেখার বিষয় বিয়ের পর খায়রুল ইসলাম সজীবের নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক পদটি বহাল থাকবে কিনা?

উল্লেখ্য, খায়রুল ইসলাম সজীব ছাত্রদলের রাজনীতির সাথে বহু দিন ধরে সম্পৃক্ত আছেন। আন্দোলন সংগ্রামে ভূমিকা রাখতে গিয়ে গ্রেফতারও হয়েছেন তিনি। সরকার বিরোধী আন্দোলনে গুরুত্বপূর্ন ভূমিকা রাখায় জেলা ছাত্রদলের গুরুত্বপূর্ন পদও দেয়া হয় তাকে। তার বাবা আজহারুল ইসলাম মান্নানকেও গত জাতীয় নির্বাচনে নারায়ণগঞ্জ-৩ আসন থেকে মনোনয়ন দেয় বিএনপি। তিনি প্রতিদ্বন্দ্বিতা করলেও হেরে যান জাতীয় পার্টির প্রার্থী লিয়াকত হোসেন খোকার কাছে।


বিভাগ : রাজনীতি


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও