আমরা একটি মৃত্যু উপত্যকায় বসবাস করছি : এটিএম কামাল

স্পেশাল করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৮:৪৬ পিএম, ১৬ নভেম্বর ২০১৯ শনিবার

আমরা একটি মৃত্যু উপত্যকায় বসবাস করছি : এটিএম কামাল

নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সাধারণ সম্পাদক এটিএম কামাল বলেছেন, তৃণমূল থেকে যে নেতৃত্ব বের হয়ে আসবে, তারাই আগামী দিনের আন্দোলন সংগ্রামে ভূূমিকা পালন করবে। আমরা একটি মৃত্যু উপত্যকায় বসবাস করছি। বেগম খালেদা জিয়া দীর্ঘদিন ধরে জেলে রয়েছেন। দেশের গণতন্ত্রবন্দী। মানুষের বাক স্বাধীনতা নেই। দেশের নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্য যে আকাশচুম্বী হয়ে যাচ্ছে। দেশ কোথায় যাচ্ছে, আমরা কেউ উপলব্দি করতে পারছি না। সঠিকভাবে সরকার গঠন হয় নাই বলেই দেশের এই অবস্থা চলছে। আমাদের সকলকে শপথ নিতে হবে।

বিএনপির তৃণমূল থেকে নেতৃত্বে বের করে নিয়ে আসার লক্ষ্যে ওয়ার্ড ও থানা পর্যায়ে কাউন্সিলের প্রস্তুতি নিয়ে নারায়ণগঞ্জ মহানগর বিএনপির কার্য-নির্র্বাহী কমিটির প্রথম সাধারণ সভায় স্বাগত বক্তব্যে তিনি এসব কথা বলেন। ১৬ নভেম্বর শনিবার কালিরবাজার এলাকার অস্থায়ী কার্যালয়ে এই সভার আয়োজন করা হয়।

সম্মেলনের মাধ্যমে ওয়ার্ড কমিটি, থানা কমিটি এবং মহানগর কমিটি করা আমাদের জন্য অগ্নি পরীক্ষা। যেহেতু আমাদের উপরে দায়িত্ব দেয়া হয়েছে সম্মেলনের মাধ্যমে তৃণমূল থেকে নেতৃত্ব বের করে নিয়ে আসা। তৃণমূল তার নেতৃত্ব বেছে নিতে পারবে। এই বেছে নেয়ার সুযোগটা আমরা করে দিব। এই আমাদের সবচেয়ে বড় পাওয়া। অনেকদিন পর আমরা তৃণমূল থেকে নেতৃত্ব বের করে নিয়ে আসার যে সুযোগটা পেয়েছি, সেটা আমাদের কাজে লাগাতে হবে। ভবিষ্যত প্রজন্মের আমাদের নেতৃত্ব উদাহারণ হয়ে থাকবে। আমরা নিরপেক্ষভাবে সুন্দর সম্মেলনের মাধ্যমে ওয়ার্ড কমিটি, থানা কমিটি এবং মহানগর কমিটি গঠন করবো। এটাই হচ্ছে আমাদের শপথ।

নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সভাপতি অ্যাডভোকেট আবুল কালামের সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন সহ সভাপতি অ্যাডভোকেট মোঃ জাকির হোসেন, হাজী নুর উদ্দিন, আতাউর রহমান মুকুল, ফখরুল ইসলাম মজনু, যুগ্ম সম্পাদক আবদুস সবুর সেন্টু, আওলাদ হোসেন, সাংগঠনিক সম্পাদক আবু আল ইউছুফ খান টিপু, আবুল কাউসার আশা, দফতর সম্পাদক মোঃ ইসমাইল মিয়া, প্রচার সম্পাদক আনোয়ার হোসেন আনু সহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা।


বিভাগ : রাজনীতি


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও