তারেক রহমানের জন্মদিন পালন করবে মহানগর বিএনপি

প্রেস বিজ্ঞপ্তি || নিউজ নারায়ণগঞ্জ ০৯:৫৩ পিএম, ১৯ নভেম্বর ২০১৯ মঙ্গলবার

তারেক রহমানের জন্মদিন পালন করবে মহানগর বিএনপি

বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের ৫৪তম জন্মবার্ষিকী উপলক্ষ্যে দোয়া মাহফিল ও আলোচনা সভা করবে নারায়ণগঞ্জ মহানগর বিএনপি।

৫৪তম জন্মবার্ষিকী উপলক্ষ্যে বুধবার ২০ নভেম্বর নারায়ণগঞ্জ মহানগর বিএনপি কালিরবাজারস্থ অস্থায়ী কার্যালয়ে বিকেল তিনটায় দোয়া ও আলোচনা সভার আয়োজন করেছে।

মঙ্গলবার বিকেলে মুঠো ফোনে নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সাধারণ সম্পাদক নিউজ নারায়ণগঞ্জকে জানান, ‘আমাদের নেতা তারেক রহমান অতি অল্প সময়ের মধ্যে বিএনপিকে গুছানোর কাজ প্রায় শেষ করে নিয়ে এসেছেন। তিনি বাংলাদেশ জাতীয়তাবাদী দলের মধ্যে নতুন প্রাণ সৃষ্টি করেছেন। এই দুঃসময়ে তিনি সঠিক নেতৃত্ব দিয়ে চলেছেন।’

এটিএম কামাল আরো বলেন, আজকে দেশনায়ক তারেক রহমানের জন্মদিনে আমরা তাকে শুভেচ্ছা জানাই, তার বিরুদ্ধে দায়েরকৃত মিথ্যা মামলা প্রত্যাহারের দাবি জানাচ্ছি। সেই সঙ্গে আমরা এই শপথ করি যে, আমরা যেকোনও মূল্যে আমাদের দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্ত করব এবং যেকোনও মূল্যে দেশের গণতন্ত্রকে মুক্ত করে নিয়ে আসবো ইনশাল্লাহ।

এটিএম কামাল এসময় দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যনের জন্মদিনে বুধবার বিকেল তিনটায় কালিরবাজারস্থ দলীয় কার্যালয়ে আয়োজিত দোয়া ও আলোচনা সভায় মহানগর বিএনপির সকল অঙ্গসংগঠনের নেতাকর্মীদের উপস্থিত থাকার আহ্বান জানান।


বিভাগ : রাজনীতি


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও