নারায়ণগঞ্জে তিন থানা ও কলেজে ছাত্রদলের দোয়া

স্পেশাল করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ১১:২৭ পিএম, ২০ নভেম্বর ২০১৯ বুধবার

নারায়ণগঞ্জে তিন থানা ও কলেজে ছাত্রদলের দোয়া

নারায়ণগঞ্জের সদর বন্দর ও সিদ্ধিরগঞ্জ থানায় মহানগর ছাত্রদলের নেতাকর্মীরা দলের ভারপ্রাপ্ত চেয়ারমান তারেক রহমানের ৫৫ তম জন্মদিন উপলক্ষে দোয়া ও মিলাদের আয়োজন করেছিল। এসময় নেতাকর্মীরা দলের কারাবন্দি অসুস্থ চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনায় দোয়া ও তার মুক্তির দাবি করেন। একই সময়ে সরকারি তোলারাম কলেজ ছাত্রদলের নেতাকর্মীরাও দোয়া ও মিলাদের আয়োজন করে।

বুধবার ( ২০ নভেম্বর) বিকেলে সিদ্ধিরগঞ্জ থানায়, সদর থানায়, বন্দর থানায় এ দোয়া ও মিলাদের আয়োজন করে। একই সাথে শহরের মাসদাইরে সরকারি তোলারাম কলেজ ছাত্রদলের নেতাকর্মীরাও দোয়া ও মিলাদের আয়োজন করে। মহানগর ছাত্রদলের সভাপতি শাহেদ আহমেদ ও সাধারন সম্পাদক মমিনুর রহমান বাবুর নির্দেশে এ দোয়া ও মিলাদ অনুষ্ঠিত হলেও অসুস্থতার কারনে তারা কোন দোয়া ও মিলাদে অংশ নিতে পারেনি।

সরকারি তোলারাম কলেজ ছাত্রদলের দোয়া
নারায়ণগঞ্জ সরকারি তোলারাম কলেজ ছাত্রদলের নেতাকর্মীদের নিয়ে বিকেলে মাসদাইরে দোয়া ও মিলাদ অনুষ্ঠিত হয়। এতে উপস্থিত ছিলেন দলের সহ সভাপতি হামিদুর রহমান সুমন, সহ সভাপতি সাইদুর রহমান, দলের আইন বিষয়ক সম্পাদক সাইফুল ইসলাম, তোলারাম কলেজ ছাত্রদল নেতা আজিজুল ইসলাম রাজিব, আতা ই রাব্বি, সজীব, আশিক, ফয়সাল, রাজু, ,মাসুম, আলামিন, আহাদ প্রমুখ।

সদর থানা ছাত্রদলের দোয়া
নারায়ণগঞ্জ সদর থানা ছাত্রদলের নেতাকর্মীরা সদরে বিকেলে দোয়া ও মিলাদের আয়োজন করেন। এতে উপস্থিত ছিলেন সহ সভাপতি শাহীন শরীফ, আজাহারুল নাহিদ, রাজীব, জহিরুল ইসলাম হারুন, যুগ্ম সাধারন সম্পাদক আরিফ খান, জসিমউদ্দিন আলী রিকসন, কাজী নাহিসুল ইসলাম সাদ্দাম, থানা ছাত্রদল নেতা সীমান্ত, আকাশ, নয়ন, জহিরুল, সোহেল প্রমুখ।

সিদ্ধিরগঞ্জ থানা ছাত্রদলের দোয়া
সিদ্ধিরগঞ্জ থানা ছাত্রদলের নেতাকর্মীদের উদ্যোগে বিকেলে পাঠানটুলি এলাকায় দোয়া ও মিলাদের আয়োজন করা হয়। এতে উপস্থিত ছিলেন মহানগর ছাত্রদলের সহ সভাপতি আশিকুর রহমান অনি, নাজিম পারভেজ অন্তু, ছাত্রদল নেতা মুন্না, সাব্বির, মাহিন প্রমুখ।

একই সময়ে বন্দরেও দোয়া ও মিলাদের আয়োজন করেন বন্দর থানা ছাত্রদলের নেতাকর্মীরা।

নেতাকর্মীদের দোয়া ও মিলাদ অনুষ্ঠানের জন্য অসুস্থ অবস্থায় থেকেও ধন্যবাদ জানিয়েছেন সভাপতি শাহেদ ও সাধারন সম্পাদক বাবু। একই সাথে আগামি দিনেও দলের নেতাকর্মীরা রাজপথে দলের প্রয়োজনে সজাগ উপস্থিতি দেখাবে বলেও তারা প্রত্যাশা করেন।


বিভাগ : রাজনীতি


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও