বাচ্চু ও ইকবাল পারভেজের বহিষ্কার দাবিতে সংবাদ সম্মেলন

আড়াইহাজার করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০২:১৫ পিএম, ২৬ নভেম্বর ২০১৯ মঙ্গলবার

বাচ্চু ও ইকবাল পারভেজের বহিষ্কার দাবিতে সংবাদ সম্মেলন

নারায়াণগঞ্জ জেলা আওয়ামী লীগের একজন সহ সভাপতি ও যুগ্ম সম্পাদককে ‘দলের ভাবমূর্তি নষ্টকারী ও অনুপ্রবেশকারী দুর্নীতিবাজ’ আখ্যা দিয়ে দলীয় পদ থেকে বহিস্কারের দাবীতে সংবাদ সম্মেলন করেছেন আড়াইহাজার উপজেলা আওয়ামীলীগের একাংশের নেতাকর্মীরা।

মঙ্গলবার (২৬ নভেম্বর) দুপুরে আড়াইহাজার বাজার এলাকার দুবাই প্লাজার আড়াইহাজার ক্লাব লিমিটেডে আড়াইহাজারে উপজেলা পরিষদ, পৌরসভা ও ইউনিয়ন পরিষদের সকল জনপ্রতিনিধিগণ এবং দলীয় নেতাকর্মীবৃন্দের ব্যানারে সংবাদ সম্মেলনে নেতাকর্মীদের পক্ষে তাদের বক্তব্য তুলে ধরে বক্তব্য দেন আড়াইহাজার উপজেলা পরিষদের চেয়ারম্যান মুজাহিদুর রহমান হেলো সরকার।

সংবাদ সম্মেলনে জেলা আওয়ামীলীগের সহ সভাপতি মিজানুর রহমান বাচ্চু ও যুগ্ম সম্পাদক ইকবাল পারভেজকে আওয়ামী লীগের দলীয় পদ থেকে বহিস্কারের দাবী তোলা হয়। তাদের বিরুদ্ধে স্থানীয় সংসদ সদস্য নজরুল ইসলাম বাবুর বিরুদ্ধে তাদের অনুগত নেতাকর্মীদের দিয়ে ফেসবুকে ফেক আইডি খুলে অপপ্রচার করে দলীয় ভাবমূর্তি নষ্টের অভিযোগ আনার পাশাপাশি এ দুজনকে দলে অনুপ্রবেশকারী হিসেবে আখ্যায়িত করা হয়।

সংবাদ সম্মেলনে মুজাহিদুর রহমান হেলো সরকার বলেন, ১১ বছর যাবৎ শান্তির জনপদ হিসেবে আড়াইহাজার উপজেলার সুনাম রয়েছে। রাজনৈতিক কোন সহিংস ঘটনা ঘটেনি। দলীয় শৃঙ্খলা পুরোপুরি বজায় থাকার কারণে আওয়ামী লীগ ও এর সহযোগি সংগঠনগুলোর মধ্যে কোন মতভেদ সৃষ্টি হয়নি। একারণে সাংসদ নজরুল ইসলাম বাবুর নেতৃত্বে উপজেলা পরিষদ, পৌরসভা ও ইউনিয়ন পরিষদ নির্বাচনে ঐক্যবদ্ধতাবে জনগণের পাশে থেকে কাজ করে দলীয় নেতাকর্মীরা উপজেলা চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান, পৌর মেয়র, ইউপি চেয়ারম্যান এবং ওয়ার্ড মেম্বার পদে আওয়ামী লীগের সকল প্রার্থীকে বিজয়ী করার সফলতা অর্জন করে। সাংগঠনিক নেতার সাংগঠনিক কার্যক্রমে ঈর্ষান্বিত হয়ে আওয়ামী লীগের ভাবমূর্তি নষ্টকারী ও অনুপ্রবেশকারী চক্রের হতে বিএনপির প্রেতাত্মা দুর্নীতিবাজ ইকবাল পারভেজ ও মিজানুর রহমান বাচ্চু যড়যন্ত্র করে চলছেন। জনবিচ্ছিন্ন, এলাকা থেকে বিতাড়িত, অবাঞ্চিত এই দুই ষড়যন্ত্রকারীকে আওয়ামী লীগের দলীয় পদ থেকে বহিস্কার ও দৃষ্টান্তমূলক শাস্তি দেয়ার জন্য মানবতার নেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার নিকট এবং নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের নিকট আমরা জনপ্রতিনিধিগন ও দলীয় নেতাকর্মীরা জোর দাবী জানাচ্ছি।

এতে আরো উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা পরিষদের সদস্য সিরাজুল ইসলাম ভূইয়া, খুরশীদ আলম সরকার, মাহবুবুর রহমান, আড়াইহাজার পৌরসভার মেয়র সুন্দর আলী, গোপালদী পৌরসভার মেয়র এম এ হালিম সিকদার, আড়াইহাজার উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম, মহিলা ভাইস চেয়ারম্যান ঝর্না রহমান, সাতগ্রাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ওদুদ মাহমুদ, দুপ্তারা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাহিদা মোশারফ, ব্রাহ্মন্দী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান লাক মিয়া, ফতেহপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু তালেব মোল্লা, বিশনন্দী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সিরাজুল ইসলাম ভূইয়া, মাহমুদপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আমানউল্লাহ আমান, হাইজাদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলী হোসেন ভূইয়া, উচিৎপুরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নাজিমউদ্দিন মোল্লা, খাগকান্দা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আরিফুল ইসলাম, কালাপাহাড়িয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাইফুল ইসলাম স্বপন, উপজেলা যুবলীগের সভাপতি আহাম্মেদুল কবির উজ্জল, সাধারণ সম্পাদক রেজাউল করিম ভূইয়া, উপজেলা ছাত্রলীগের সভাপতি মামুন অর রশিদ, সাধারণ সম্পাদক আছলাম পাঠান, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সৈয়্যদ ইসমাইল, সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মনির প্রমুখ।


বিভাগ : রাজনীতি


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও