জাতীয় পার্টির রাজনীতি ও কাউন্সিলর পদ ছেড়ে দেওয়ার ঘোষণা আফজালের

স্পেশাল করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৭:২১ পিএম, ২৮ নভেম্বর ২০১৯ বৃহস্পতিবার

জাতীয় পার্টির রাজনীতি ও কাউন্সিলর পদ ছেড়ে দেওয়ার ঘোষণা আফজালের

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ২৪নং ওয়ার্ড কাউন্সিলর আফজাল হোসেন দলীয় পদ ও কাউন্সিলর পদ ছেড়ে দেয়ার ইচ্ছা পোষণ করেছেন।

২৮ নভেম্বর বৃহস্পতিবার সন্ধ্যায় বন্দর প্রেসক্লাবে সাংবাদিক সম্মেলন করে এ বিষয়টি জানান। তিনি অচিরেই পদত্যাগপত্রসহ আরেকটি সংবাদ সম্মেলন করে দলীয়পদ ও কাউন্সিলর থেকে অব্যাহতির ঘোষণা দিবেন বলে সাংবাদিকদের জানান।

কাউন্সিলর আফজাল ২৪ ওয়ার্ড কাউন্সিলরের পাশাপাশি জাতীয় পার্টির নেতা এবং কেন্দ্রীয় ছাত্র সমাজের সাবেক সহ সভাপতি। তিনি সদর-বন্দর আসনের প্রয়াত এমপি নাসিম ওসমানের হাত ধরে রাজনীতিতে আসেন।

সংবাদ সম্মেলনে তিনি জানান, পারিবারিক চাপসহ দলীয় কিছু অদৃশ্য ইশরায় জনগণের সেবা করতে না পারায় তিনি এ সিদ্ধান্ত নিয়েছে। এ জন্য তিনি তার কর্মীদের কাছে সংবাদ সম্মেলনের মাধ্যমে ক্ষমা চান।

তিনি আরো বলেন, আমি কিছু চাপের ফলে জনগণের কাঙ্খিত সেবা দিতে পারিনি। জনগণ আমাকে ভোট দিয়ে কাউন্সিলর করেছেন তাদের সেবা করার জন্য আমি তাদের সে সেবা দিকে ব্যর্থ হয়েছি। আমি দলীয় ও কাউন্সিলরের পদ ছেড়ে দিয়ে উম্মুক্ত হয়ে স্বাধীনভাবে বিনা বাধায় আজীবন জনগণের সেবা করে যাব। আমি জনগণের সেবা দেয়ার জন্য দলীয় পদ ও কাউন্সিলর পদের বাধা অতিক্রম করে স্বেচ্ছায় দলীয় ও জনপ্রতিনিধির পদ থেকে সরে যেতে চাচ্ছি। জনগণ আমাকে ক্ষমা করবে। এজন্য আমি সকলের সহযোগিতা চাই।


বিভাগ : রাজনীতি


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও