শহরময় সুফিয়ানের পোস্টার

স্পেশাল করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৪:৩৪ পিএম, ৫ ডিসেম্বর ২০১৯ বৃহস্পতিবার

শহরময় সুফিয়ানের পোস্টার

নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবু সুফিয়ান দীর্ঘদিন পর ভেসে উঠেছেন। এই নেতা বিজয় দিবসের শুভেচ্ছা জানিয়ে শহরময় পোস্টারে পোস্টারে ছেয়ে ফেলেছে। হঠাৎ করে শহরজুড়ে পোস্টার সাটানোর মধ্য দিয়ে জেগে উঠেছেন এই নেতা।

জানা গেছে, ৪ ডিসেম্বর সকাল থেকে শহরের প্রধান প্রধান সড়ক সহ বিভিন্ন পাড়া মহল্লায় জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আবু সুফিয়ানের পোস্টারে পোস্টারে ছেয়ে গেছে। বিজয় দিবসের শুভেচ্ছা জানিয়ে এই পোস্টার সাটানো হয়। দীর্ঘদিন পর হঠাৎ করে এই নেতা জেগে উঠেছেন। একাদশ জাতীয় সংসদ নির্বাচনের পরে বন্দর উপজেলা পরিষদের নির্বাচনের সময়ে চুপসে যান এই নেতা।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে মনোনয়ন বঞ্চিত হওয়ার ফলে উপজেলা পরিষদের নির্বাচনের মনোনয়ন পাওয়া স্বপ্ন ছিল। কিন্তু এম এ রশিদকে নৌকার মনোনয়ন দেয়া হয়। সেই থেকে দীর্ঘদিন পর্যন্ত এ নেতা বেশ নিরব সময় পার করেছে।

সূত্র বলছে, ২০১৬ সালের ৯ অক্টোবর ৩ সদস্য বিশিষ্ট নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের কমিটির ঘোষণা দেয়া হয়। এর ১৩ মাস পর ২০১৭ সালে ২৫ নভেম্বর ৭৪ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটির অনুমোদন দেয়া হয়। আর এই পূর্ণাঙ্গ কমিটিতে জেলা আওয়ামী লীগের সাংগঠনিক পদে আবু সুফিয়ান জায়গা করে নেন।

জানা যায়, জেলা আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটির পরপরই একাদশ জাতীয় সংসদ নির্বাচনের আলাপ আলোচনা শুরু হয়। সেই আলাপ আলোচনায় দীর্ঘদিন ধরে জাতীয় পার্টির দখলে থাকা নারায়ণগঞ্জ-৫ আসনে নৌকা প্রতিকের দাবীতে অন্যান্য মনোনয়ন প্রত্যাশীদের মধ্যে জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবু সুফিয়ানও ছিলেন।

এরপর সংসদ নির্বাচন শেষে ঘনিয়ে নারায়ণগঞ্জের বন্দর উপজেলার নির্বাচন। আর এই নির্বাচনেও জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবু সুফিয়ানের নামটি আলোচনায় চলে আসে। আওয়ামী লীগের প্রার্থী হিসেবে জেলা আওয়ামী লীগের শীর্ষ পর্যায়ের নেতৃবৃন্দ সুফিয়ানের নাম প্রস্তাব করেন। কিন্তু শেষ পর্যন্ত আবু সুফিয়ানকে বন্দর উপজেলার নির্বাচনেও মনোনয়ন দেয়া হয়নি।


বিভাগ : রাজনীতি


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও