আইভীর মামলার পেছনে গভীর ষড়যন্ত্র দেখছেন সুজন ও বিপ্লব

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৮:৪০ পিএম, ৫ ডিসেম্বর ২০১৯ বৃহস্পতিবার

আইভীর মামলার পেছনে গভীর ষড়যন্ত্র দেখছেন সুজন ও বিপ্লব

২০১৮ সালের ১৬ জানুয়ারী হকার ইস্যু নিয়ে নারায়ণগঞ্জ শহরে সংঘর্ষের ২২ মাস পর গত ৪ ডিসেম্বর মামলাকে ষড়যন্ত্রের অংশ হিসেবে দেখছেন অভিযুক্ত দুইজন। তাঁরা হলেন জেলা ছাত্রলীগের সাবেক সেক্রেটারী মিজানুর রহমান সুজন ও যুবলীগ নেতা জানে আলম বিপ্লব।

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের আইন বিষয়ক কর্মকর্তা জিএম এ সাত্তার বাদী হয়ে নারায়ণগঞ্জর একটি আদালতে ওই মামলার আবেদন করেন। ৪ ডিসেম্বর বুধবার বিকেলে নারায়ণগঞ্জ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট বেগম ফাহমিদা খাতুনের আদালত ওই আর্জি গ্রহণ করে এ ব্যাপারে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নিতে নারায়ণগঞ্জ সদর মডেল থানা পুলিশকে নির্দেশ দেন।

বৃহস্পতিবার নারায়ণগঞ্জ সদর মডেল থানায় মামলাটি রেকর্ড হয়। মামলায় অভিযুক্তরা হলেন যুবলীগ নেতা নিয়াজুল ইসলাম, মহানগর আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক শাহ নিজাম, মহানগর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক জাকিরুল আলম হেলাল, শহর যুবলীগের সভাপতি শাহাদাৎ হোসেন সাজনু, মহানগর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি জুয়েল হোসেন, জেলা ছাত্রলীগের সেক্রেটারী মিজানুর রহমান সুজন, যুবলীগ নেতা জানে আলম বিপ্লব, আওয়ামীলীগ নেতা নাছির উদ্দিন ও চঞ্চল মাহমুদ। তারা সকলেই এমপি শামীম ওসমানের অনুগামী হিসেবে রাজনীতি করেন।

জেলা ছাত্রলীগের সাবেক সেক্রেটারী মিজানুর রহমান সুজন নিউজ নারায়ণগঞ্জকে বলেন, ‘‘একটি স্বার্থান্বেষী মহল সরকারকে বেকায়দায় ফেলতে সরকারী দলের নেতাকর্মীদের বিরুদ্ধে এরূপ ষড়যন্তে লিপ্ত হয়েছে। হকার ইস্যুতে সেই সংঘর্ষের ঘটনার ভিডিও ফুটেজ প্রশাসন সহ গণমাধ্যমের কাছে আছে। সেসব ভিডিও দেখলেই সব পরিষ্কার হয়ে যাবে।’’

মেয়র আইভীকে উদ্দেশ্য করে বলেন, সংগঠন তিনিতো করেনা সংগঠনের বড় একটা পদ দখল করে আছে। ছাত্রলীগ যুবলীগ এসকল সংগঠন করে আসলে সংগঠনের মায়া বুঝতো। একটি কথা বলবো, কোন স্বার্থান্বেষী মহল সরকারকে বেকায়দায় ফেলতে উনার মাধ্যমে লিপ্ত হয়েছে। মামলার ব্যাপারে বড় ভাই ও সিনিয়ররা বসে এ ব্যাপারে সিদ্ধান্ত নিব।

যুবলীগ নেতা জানে আলম বিপ্লব নিউজ নারায়ণগঞ্জকে বলেন, ‘‘আগামীতে কাউন্সিল হতে যাচ্ছে। এই কাউন্সিলকে ঘিরে হকার ইস্যুতে দীর্ঘদিন পর প্রতিহিংসামূলকভাবে মামলা করা হচ্ছে। এরুপ মিথ্যা মামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।’’


বিভাগ : রাজনীতি


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও