বাঘ বিড়ালের পার্থক্য বুঝে না : শামীম ওসমান

স্পেশাল করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৯:২৪ পিএম, ৬ ডিসেম্বর ২০১৯ শুক্রবার

বাঘ বিড়ালের পার্থক্য বুঝে না : শামীম ওসমান

হকার ইস্যুতে নারায়ণগঞ্জ সিটি মেয়র সেলিনা হায়াৎ আইভীর ওপর হামলার ঘটনায় থানায় করা অভিযোগ (মামলা) প্রত্যাহার করে নেওয়ার জন্য তখনই হুশিয়ারী দিয়েছিলেন এমপি শামীম ওসমান।

২০১৮ সালের ১৬ জানুয়ারী হকার ইস্যুর পর থানায় সিটি করপোরেশন হতে মামলার আবেদন করা হলেও সেটা গ্রহণ করা হয়নি। দীর্ঘ প্রায় ২২ মাস পর গত ৪ ডিসেম্বর উচ্চ আদালতের আদেশে নারায়ণগঞ্জের একটি আদালত আবেদন গ্রহণ করে নারায়ণগঞ্জ সদর মডেল থানার ওসিকে মামলা রেকর্ডের নির্দেশ দেন। পরবর্তীতে ৫ ডিসেম্বর মামলাটি গ্রহণ করা হয়।

মামলায় অভিযুক্তরা হলেন যুবলীগ নেতা নিয়াজুল ইসলাম, মহানগর আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক শাহ নিজাম, মহানগর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক জাকিরুল আলম হেলাল, শহর যুবলীগের সভাপতি শাহাদাৎ হোসেন সাজনু, মহানগর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি জুয়েল হোসেন, জেলা ছাত্রলীগের সেক্রেটারী মিজানুর রহমান সুজন, যুবলীগ নেতা জানে আলম বিপ্লব, আওয়ামীলীগ নেতা নাছির উদ্দিন ও চঞ্চল মাহমুদ। তারা সকলেই এমপি শামীম ওসমানের অনুগামী হিসেবে রাজনীতি করেন।

হকার ইস্যুর সেই ঘটনার পর ২৭ জানুয়ারী ওসমানী পৌর স্টেডিয়ামে শামীম ওসমান নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় সভায় বলেছিলেন, ‘আমি আইভীকে বলবো অন্যদেরও বলবো। যদি ভুল করে থাকেন স্বীকার করেন সংশোধন হন। যদি জামায়াত বিএনপি দ্বারা ভুল পথে পট পরিবর্তন করে থাকেন সেটাও আলোচনায় বসে স্বীকার করে শেষ করেন। বিএনপির কাউন্সিলর নিয়ে ঘুরবেন, রাজাকারের ছেলের কথায় ভিন্ন পথে চলবেন সেটা কইরেন না। যারা আপনার নির্বাচনে দিনরাত পরিশ্রম করে লাখ লাখ টাকা খরচ করেছে পরীক্ষিত সেসব নেতাদের বিরুদ্ধে মামলা করেছেন অথচ একটুও বুক কাঁপলো না। যারা বিগত বিএনপি সরকারের আমলে ৫০টা মামলা খেয়েছেন তাদের বিরুদ্ধে এখন ‘হুদামিছা’ অভিযোগ করেছেন সেগুলো প্রত্যাহার করেন। বাঘ আর বিড়ালের পার্থক্য বুঝতে হবে। বাঘের ঘরে বাঘের জন্ম হয়। বাঘের মুখের সামনে হাত নাড়বেন না। ওনি (আইভী) বাঘ ও বিড়ালের পার্থক্য বুঝে না। আমি শামীম ওসমান তো পরে যাদের বিরুদ্ধে অভিযোগ হয়েছে তারাও যদি ডাক দেয় এক লাখ লোক জমায়েত কোন ব্যাপার না। তখন কিন্তু সামলাতে পারবো না।’


বিভাগ : রাজনীতি


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও