দাওয়াত কার্ডে নাম নাই তবুও থাকবেন শামীম ওসমান!

স্পেশাল করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৯:২৭ পিএম, ৬ ডিসেম্বর ২০১৯ শুক্রবার

দাওয়াত কার্ডে নাম নাই তবুও থাকবেন শামীম ওসমান!

দীর্ঘ ১৫ বছর পর শনিবার ৭ ডিসেম্বর নারায়ণগঞ্জের ফতুল্লা থানা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হতে যাচ্ছে। জাকজমক ভাবে সম্মেলন করার প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে। এ সম্মেলনকে কেন্দ্র করে ব্যানার ফেস্টুনে ছেয়ে গেছে পুরো ফতুল্লা। এছাড়াও সম্মেলনকে ঘিরে বিভিন্ন সড়কে এবং পাড়া মহল্লায় ব্যানার ফেস্টুন, বিলবোর্ড ও তোড়ণে সম্মেলনের আকর্ষণ বাড়িয়ে দিয়েছে। আর সম্মেলনকে ঘিরে আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীদের মাঝে বাড়তি আনন্দ দেখা দিয়েছে।

শুক্রবার (৬ ডিসেম্বর) দুপুর হতে বিকেল পর্যন্ত ফতুল্লার বিভিন্ন এলাকায় সরেজমিনে ঘুরে সম্মেলনকে কেন্দ্র করে এমন দৃশ্য দেখা যায়।

সম্মেলনে ফতুল্লা থানা আওয়ামীলীগের সভাপতি এম সাইফউল্লাহ বাদলের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থাকবেন শিক্ষা উপমন্ত্রী ও আওয়ামীলীগের ঢাকা বিভাগের সাংগঠনিক সম্পাদক ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল এমপি।

সম্মেলন উদ্বোধন করবেন নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল হাই। প্রধান বক্তা হিসাবে উপস্থিত থাকবেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আবু হাসনাত মো. শহিদ বাদল।

ফতুল্লা থানা আওয়ামীলীগের অভিভাবক খ্যাত এবং কর্মী বান্ধব নেতা নারায়ণগঞ্জ-৪ আসনের এমপি শামীম ওসমানকে সম্মেলনে দাওয়াতি কার্ডে অতিথি করা হয়নি।

ফতুল্লা থানা আওয়ামী লীগের সভাপতি এম সাইফউল্লাহ বাদল জানান, সম্মেলনের জন্য সকল ধরনের প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে। আওয়ামী লীগের কাউন্সিলররা দলের সভাপতি ও সাধারণ সম্পাদক পদের প্রার্থীদের নির্বাচিত করবেন। সম্মেলনের প্রধান অতিথি হিসাবে উপস্থিত থাকবেন শিক্ষা উপ-মন্ত্রী ও আওয়ামী লীগের ঢাকা বিভাগের সাংগঠনিক সম্পাদক ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল এমপি।

নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল হাই জানান, ফতুল্লা থানা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন করার জন্য সব ধরনের প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে। সকল নেতাকর্মীদের উপস্থিতিতে যাকজকম ভাবে সম্মেলন অনুষ্ঠিত হবে। আর এক প্রশ্নের জবাবে তিনি বলেন, শামীম ওসমান সম্মেলনে উপস্থিত থাকবেন এটাই আশা করছি। আর উনিই সম্মেলনের আমন্ত্রিত অতিথি কার্ডের নাম দিতে নিষেধ করেছেন। শামীম ওসমান আমাদের এমপি, উনি আওয়ামীলীগের সম্মেলনে উপস্থিত হবেন সেই প্রত্যাশা করছি।


বিভাগ : রাজনীতি


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও