মামলা প্রসঙ্গে আইভীকে খোকন সাহার প্রশ্ন

স্পেশাল করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৮:৩৮ পিএম, ৭ ডিসেম্বর ২০১৯ শনিবার

মামলা প্রসঙ্গে আইভীকে খোকন সাহার প্রশ্ন

নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খোকন সাহা বলেছেন, ‘‘২২ মাস পরে মেয়র মামলা করেছে। শাহ নিজাম, জাকিরুল আলম হেলাল, সাজনুকে আসামী করে মিথ্যা মামলা করা হয়েছে। আমার প্রশ্ন, আপনি কি প্রিয়া সাহার মতো, খালেদা জিয়ার মতো হতে চান। এই মামলা আওয়ামী লীগের জন্য অসনি সংকেত। উনি মামলায় বিবাদী করেছে সরকারকে। সরকারী দলের লোক হয়ে সরকার দলীয় লোকদেরকে বিবাদী করেছেন। উনি এই মামলার মাধ্যমে কি প্রমাণ করতে চান।’’

৭ ডিসেম্বর শনিবার দুপুরে ফতুল্লা থানা আওয়ামী লীগের সম্মেলনে অতিথি হিসেবে উপস্থিত থেকে তিনি এসব কথা বলেন। নাসিম ওসমান মেমোরিয়াল পার্কে (নম পার্ক) এই সম্মেলনের আয়োজন করা হয়।

সম্মেলনে অতিথি হিসেবে উপস্থিত হয়েছিলেন নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান, প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই এবং প্রধান বক্তা হিসেবে ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু হাসনাত শহীদ বাদল।

অ্যাডভোকেট খোকন সাহা বলেন, ‘‘উনার (আইভী) সাথে সংঘর্ষ হয়েছে হকারদের। আর উনি মামলা করেছেন নিজ দলীয় নেতাকর্মীদের বিরুদ্ধে। আমরা জানি কার ইঙ্গিতে এসব করা হচ্ছে। এর পিছনে রয়েছে সুদূরপ্রসারী চিন্তা। মার খেয়েছে নিয়াজুল। মামলা করার কথা নিয়াজুলের। কিন্তু নিয়াজুল নিজ দলীয় নেতাকর্মীদের বিরুদ্ধে মামলা করে নাই। বিএনপি জামায়াতকে খুশি করার জন্যই এই মামলা দায়ের করা হয়েছে। এভাবে আর চলতে দেয়া যায় না।’’

তিনি আরও বলেন, মামলা দিয়ে যাদের উদ্দেশ্য হাসিল করতে চাচ্ছেন আপনি তাদের দলে ঢুকে যান এখনও সময় আছে। আওয়ামী লীগকে কলুষিত করবেন না। মামলার ভয় দেখাবেন না। আমাদের নেতাকর্মীরা মামলার ভয় পায় না। তারা অনেক বার মামলা হামলার শিকার হয়েছে। আমি এই বিচারের ফতুল্লা আওয়ামী লীগের নেতাকর্মীদের কাছে দিলাম। তারাই এর বিচার করবে।


বিভাগ : রাজনীতি


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও