জান্নাতুল ফেরদৌস স্মরণে ১৪ ডিসেম্বর নাগরিক শোক সভা

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৯:২৪ পিএম, ৮ ডিসেম্বর ২০১৯ রবিবার

জান্নাতুল ফেরদৌস স্মরণে ১৪ ডিসেম্বর নাগরিক শোক সভা

নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সাধারণ সম্পাদক এটিএম কামাল বলেন, বর্নাঢ্য রাজনৈতিক জীবন জান্নাতুল ফেরদৌসকে জননেতায় পরিণত করেছিল। তৃনমূল বিএনপির কাছে অত্যন্ত জনপ্রিয় ফেরদৌস ভাই ছিলেন নারায়ণগঞ্জ বিএনপির একজন নিবেদিতপ্রাণ নেতা। আন্দোলন, সংগ্রামে আমরা একসাথে ছিলাম। দলের এই দুঃসময়ে তার চলে যাওয়া আমাদের জন্য অপূরনীয় ক্ষতি। নারায়ণগঞ্জ বিএনপির জন্য তার অবদান চির-স্মরনীয় হয়ে থাকবে।

রবিবার (৮ ডিসেম্বর) বিকেলে শহরের মিশনপাড়ায় এটিএম কামালের উদ্যোগে তার বাসভবন সোনারগাঁও ভবনে সদ্য প্রয়াত নারায়ণগঞ্জ জেলা বিএনপির সহ-সভাপতি মরহুম জান্নাতুল ফেরদৌসের রূহের মাগফিরাত কামনায় দোয়া মাহফিলে তিনি এসকল কথা বলেন।

এটিএম কামাল আরো বলেন, ১৪ ডিসেম্বর শনিবার বিকাল তিনটায় জান্নাতুল ফেরদৌস স্মরনে নারায়ণগঞ্জ কেন্দ্রীয় শহীদ মিনারে শোক সভা অনুষ্ঠিত হবে। এই শোক সভায় দলমত নির্বিশেষে নারায়ণগঞ্জের সকল সুধিজন সহ বিএনপির সকল নেতৃবৃন্দকে উপস্থিত থাকার জন্য আহ্বান জানান এটিএম কামাল।

এসময় উপস্থিত ছিলেন মহানগর বিএনপির সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আবু আল ইউসুফ খান টিপু, দপ্তর সম্পাদক ঈসমাইল মাষ্টার, আলীরটেক ইউনিয়ন বিএনপির সভাপতি আব্দুর রহমান, গোগনগর ইউনিয়ন বিএনপির সভাপতি নজরুল ইসলাম সরদার, সাধারণ সম্পাদক জাহাঙ্গীর মিজি, আলীরটেক ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক সৈয়দ হোসেন।

বিএনপি ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দের মধ্যে আরো উপস্থিত ছিলেন, কবির হোসেন সিকদার, রহমতুল্লাহ ফকির, আলতাফ খান, গোলাম হোসেন, তাওলাদ হোসেন, আহসান হাবীব, আক্তার হোসেন, জামাল হোসেন প্রমুখ।

উল্লেখ্য, নারায়ণগঞ্জ জেলা বিএনপির সহ সভাপতি জান্নাতুল ফেরদৌস (৬০) বুধবার (৪ ডিসেম্বর) বেলা ১২টায় রাজধানী ঢাকার মিডফোর্ড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। জান্নাতুল ফেরদৌস শহরের দেওভোগ নাগবাড়ি এলাকার মৃত মজিবুর রহমানের ছেলে। মৃত্যুকালে তিনি স্ত্রী, এক ছেলে, তিন মেয়েসহ অসংখ্যা আত্মীয়-স্বজন, গুণগ্রাহী রেখে গেছেন।


বিভাগ : রাজনীতি


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও