নারায়ণগঞ্জের মান রাখলেন যুবদলের মোশারফ হোসেন

স্পেশাল করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ১০:৫৩ পিএম, ৭ ফেব্রুয়ারি ২০২০ শুক্রবার

নারায়ণগঞ্জের মান রাখলেন যুবদলের মোশারফ হোসেন

কেন্দ্রীয় কমিটিতে জায়গা করে নিয়ে নারায়ণগঞ্জের মান রেখেছেন নারায়ণগঞ্জ জেলা যুবদলের সাবেক সভাপতি মোশারফ হোসেন যিনি এক সময়ে জেলা ছাত্রদলের সভাপতি ছিলেন। কেন্দ্রের আংশিক কমিটিতেই নারায়ণগঞ্জ থেকে মোশারফ হেসেন জায়গা করে নিয়েছেন। যা নারায়ণগঞ্জ বিএনপির জন্য একটা চমকই বলা চলে। যদিও এখনও পূূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়নি। পূূর্ণাঙ্গ কমিটি হলে নারায়ণগঞ্জের আরও কয়েকজন নেতা কেন্দ্রীয় যুবদলে স্থান পেতে পারেন জানিয়েছেন সংশ্লিষ্টরা।

জানা যায়, বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের ১১৪ সদস্যের আংশিক কেন্দ্রীয় কমিটি ঘোষণা করা হয়েছে। বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর গত ৬ ফেব্রুয়ারী এই কমিটির অনুমোদন দেন বলে জানা গেছে। আর এই নতুন ঘোষিত কমিটিতে ঢাকা বিভাগীর সহ সাধারণ সম্পাদক পদে পদায়িত হয়েছেন জেলা যুবদলের সাবেক সভাপতি মোশারফ হোসেন। তাকে ছাড়া অন্য কোন নেতাকে এই আংশিক কমিটিতে জায়গা দেয়া হয়নি।

বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের এর আগের কমিটিতে নারায়ণগঞ্জ থেকে অনেকেই জায়গা পেয়েছিলেন। আর তাদের মধ্যে অন্যতম হচ্ছেন বিএনপির সহ আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম আজাদ, বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য দিপু ভূইয়া, মহানগর যুবদলের সভাপতি মাকসুদুল আলম খন্দকার খোরশেদ, আশরাফুল আলম রিপন, সাদেক, স্বপন, গোলাম মোস্তফা সাগর ও মোশারফ হোসেন।

তবে এবার এখন পর্যন্ত নারায়ণগঞ্জ জেলা যুবদলের সাবেক সভাপতি মোশারফ হোসেনকেই জায়গা দেয়া হয়েছে। ইতোমধ্যে নারায়ণগঞ্জ বিএনপির অঙ্গসংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা মোশারফ হোসেনকে বিভিন্নভাবে শুভেচ্ছা জানিয়ে যাচ্ছেন।


বিভাগ : রাজনীতি


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও