খালেদার জন্য সমাবেশে প্রকাশ্যে বিএনপি নেতার ধূমপান বিব্রত নেতারা

স্পেশাল করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ১০:১৬ পিএম, ৮ ফেব্রুয়ারি ২০২০ শনিবার

খালেদার জন্য সমাবেশে প্রকাশ্যে বিএনপি নেতার ধূমপান বিব্রত নেতারা

নারায়ণগঞ্জ জেলা ও মহানগর বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীদের পক্ষ থেকে দলের কারাবন্দি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবির সমাবেশে ব্যাপক শো-ডাউন করা হয়েছে। খালেদা জিয়ার কারাবন্দির ২ বছর হওয়ায় কারে বন্দি রাখার প্রতিবাদে এবং তার মুক্তির দাবিতে দলের পক্ষ থেকে ঢাকায় নয়াপল্টন কেন্দ্রীয় কার্যালয়ের সামনে এ সমাবেশের আয়োজন করা হয়।

শনিবার (৮ ফেব্রুয়ারী) এ সমাবেশে নারায়ণগঞ্জের নেতাকর্মীরা খালেদা জিয়ার মুক্তির দাবিতে স্লোগান নিয়ে সেখানে যোগদান করেন। জেলার বিভিন্ন থানার পাশাপাশি সোনারগাঁ থানার নেতারাও জেলা বিএনপির সাথে মিছিলে যোগ দিয়ে সমাবেশে আসেন। তবে নেতাকর্মীরা সমাবেশে আসার পর সেখানে জেলা বিএনপির যুগ্ম সম্পাদক মোশারফ হোসেনের এক কর্মকান্ডে উপস্থিত সকলে বিব্রতবোধ করেন। অনেক নেতাকর্মীরা তাৎক্ষনিক তার থেকে দূরে সরে যান।

নেতাকর্মী সুত্রে জানা যায়, এ মোশারফ হোসেন হচ্ছেন জেলা বিএনপির সাধারণ সম্পাদক মামুন মাহমুদের ঘনিষ্ঠ বন্ধু। তিনি সম্প্রতি থানা বিএনপির নেতৃত্ব পেতে সেখানে সাধারণ সম্পাদক পদে আসতে চাচ্ছেন এবং এ নিয়ে মামুন মাহমুদের সাথে অর্থনৈতিক লেনদেনও হয়েছে। তিনি সমাবেশে নেতাকর্মীদের মধ্যে প্রকাশ্যেই ধুমপান শুরু করেন। এতে উপস্থিত নেতাকর্মী ও সিনিয়র নেতারাও বিব্রত হয়ে সরে পড়েন। তার আহেন কর্মকান্ডে উপস্থিত নেতাকর্মীদের তীব্র প্রতিক্রিয়ার সৃষ্টি হয়।


বিভাগ : রাজনীতি


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও