বিএনপির তরুণ ৫ নেতার দিকে তাকিয়ে নেতাকর্মীরা

স্পেশাল করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৯:৩৯ পিএম, ১০ ফেব্রুয়ারি ২০২০ সোমবার

বিএনপির তরুণ ৫ নেতার দিকে তাকিয়ে নেতাকর্মীরা

নারায়ণগঞ্জ জেলা বিএনপি ও মহানগর বিএনপিসহ দলের সকল অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা ঝিমিয়ে যাওয়া দলটিকে জাগাতে তাকিয়ে আছেন দলের তরুণ ৫ নেতার দিকে।

এরা হলেন মহানগর যুবদলের সভাপতি ও ১৩নং ওয়ার্ড কাউন্সিলর মাকসুদুল আলম খন্দকার খোরশেদ, জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক মাসুকুল ইসলাম রাজীব, মহানগর বিএনপির সহ সাংগঠনিক সম্পাদক মনিরুল ইসলাম সজল, মহানগর যুবদলের যুগ্ম সম্পাদক রানা মুজিব ও ছাত্রদলের সাবেক নেতা ফতেহ মোঃ রেজা রিপন। তাদেরকে নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকেও প্রত্যাশার বাণী ছুড়ে বিভিন্ন লেখা ভাইরাল করছেন নেতাকর্মীরা।

জানা যায়, এ ৫ নেতাই নারায়ণগঞ্জের রাজপথের একসময়ের সাহসী যোদ্ধা ছিলেন। এখনো রাজপথে এদের অবস্থান হলে দলের নেতাকর্মীরা সাহস পায় এবং তারাও তাদের পেছনে রাজপথে লড়তে চায়। রাজনৈতিক অনেক নেতাকর্মী পদ পদবি না পেলেও শুধুমাত্র এ তরুণ নেতাদের দিকে তাকিয়ে দলের জন্য অকপটে লড়ে গেছেন। দলের বিভিন্ন পর্যায়ের এদেরকে মূল্যায়ন করে জেলা ও মহানগর বিএনপির শীর্ষ পদে এদেরকে দায়িত্ব দিতে তাই আকুল আবেদন দলের নেতাকর্মীদের।

নেতাকর্মীরা জানান, ঝিমিয়ে পড়া ও রাজপথ ছেড়ে দেয়া নারায়ণগঞ্জ বিএনপিকে জাগাতে শেষ ভরসা এই ৫ নেতা। এদেরকে দিয়েই অনেক কিছু প্রত্যাশা করতে পারবে দল ও নেতাকর্মীরা। এদের মধ্যে আস্থা ও ভরসার একটা স্থান খুঁজে পান নেতাকর্মীরা। এখনো জেলা ও মহানগরে যারা রাজপথে কার্যক্রম করেন তাদের মধ্যে এদের কর্মীদের অবস্থানই সবচেয়ে বেশি। আগামী দিনেও রাজপথে এ নেতারাই আবারো দলের পতাকা নিয়ে দলকে সাজাবেন বলে প্রত্যাশা সকলের।

আর তাই নেতাকর্মীদের প্রত্যাশা এখন সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে তুলে ধরে এদেরকে দল কর্তৃক মূল্যায়নের দাবি করছেন নেতাকর্মীরা। হাসান মেহেদী শ্যামলের ফেসবুকে ভেসে উঠে ওই ৫ জনের একত্রে বসে থাকার ছবি। শুধু দলের জন্য নয়, জিয়া পরিবারের বিশ্বস্ত কান্ডারি হিসেবে আগামী দিনের রাজনীতির মাঠে এদেরকে প্রয়োজন বলে মনে করেন সকলেই। দলের সাবেক ও বর্তমান নেতারাও চাচ্ছেন তরূন এ নেতাদের হাতেই উঠুক জেলা ও মহানগর বিএনপির আগামীর নেতৃত্ব। এতে করে দল যেমন চাঙ্গা হবে তেমনি চাঙ্গা হবে দলের সাধারণ কর্মী ও সমর্থকরা যা তাদের সাহস যোগাবে রাজপথের রাজনীতিতে।


বিভাগ : রাজনীতি


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও