নির্যাতিতদের উল্টো হুমকি আলাউদ্দিন হাওলাদারের

স্পেশাল করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ১০:১৩ পিএম, ১৭ ফেব্রুয়ারি ২০২০ সোমবার

নির্যাতিতদের উল্টো হুমকি আলাউদ্দিন হাওলাদারের

ছাগল চুরি অপবাদ দিয়ে তিন যুবককে মারধর করে গ্রেপ্তার হওয়ায় আওয়ামীলীগ নেতা আলাউদ্দিন হাওলাদার জেলখানা থেকে মুক্তি পেয়ে আবারও বেপরোয়া হয়ে উঠেছে। এবার নির্যাতিত যুবকদের পরিবারের সদস্যদের মারধর সহ বিভিন্ন হুমকি দিয়ে যাচ্ছেন বলেও অভিযোগ করেছেন ভুক্তভোগীরা। ফলে জীবনের নিরাপত্তা নিয়ে ভুগছেন নির্যাতিত যুবকদের পরিবারের সদস্যরা।

১৬ ফেব্রুয়ারী রোববার সকালে নিজের ও পরিবারের সদস্যদের জীবনের নিরাপত্তা ও আওয়ামীলীগ নেতা আলাউদ্দিন ও তার সহযোগিদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণের দাবিতে ফতুল্লা মডেল থানায় লিখিত অভিযোগ দিয়েছেন নির্যাতিত যুবকের মা নাজমা বেগম।

উল্লেখ্য গত বছরের ৩১ ডিসেম্বর দুপুরে ফতুল্লার কুতুবপুর ইউনিয়নের ৬নং ওয়ার্ড মেম্বার ও ২নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আলাউদ্দিন হাওলাদারের কার্যালয়ে তিন যুবককে চুরির অপবাদ দিয়ে মারধর করা হয়। ওই মারধরের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে নির্যাতন যুবকদের পরিবারের সদস্যরা থানায় মামলা দায়ের করেন। ওই মামলায় আওয়ামীলীগ নেতা আলাউদ্দিন সহ কয়েকজনকে গ্রেপ্তার করে পুলিশ। সম্প্রতি জামিনে বের হয়ে আসেন আলাউদ্দিন মেম্বার।

লিখিত অভিয়োগে উল্লেখ করা হয়, গত শনিবার রাতে আলাউদ্দিন হাওলাদারের কার্যালয়ে কথা বলতে যায় নাজমা বেগম, তাঁর মা মনোয়ারা বেগম ও ভাই শিপন এবং তাঁর স্ত্রী শিলা। এতে আলাউদ্দিন হাওলাদার, আব্দুর সালাম, সর্ব, স্বপন, জিহাদ, আলী আশরাফ সহ আরো অজ্ঞাত ৪ থেকে ৫জন ক্ষিপ্ত হয়ে গালাগালি করতে থাকে। এসময় শিপন এর প্রতিবাদ করলে মনোয়ারা বেগমকে ধাক্কা দিয়ে মাটিতে ফেলে দেয় এবং সালাম নাজমা বেগম ও তার ভাই শিপনকে এলোপাথারী ভাবে মারধর করে নীলাফুলা জখম করে। এসময় নাজমা বেগমের গলায় থাকা ৮ আনা ওজনের স্বর্ণের চেইন ছিনিয়ে নিয়ে যায়। পরে তাদের চিৎকারে স্থানীয়রা এসে উদ্ধার করে। ওইসময় সকলকে মেরে ফেলা সহ বিভিন্ন ভয়ভীতি দেখায়। পরে আহতদের শহরের খানপুর এলাকার ৩০০ শয্যা হাসপাতালে চিকিৎসা দেয়া হয়।

নাজমা বেগমের ভাই শিপন নিউজ নারায়ণগঞ্জকে বলেন,‘আমরা চেয়েছি বিষয়টি সমাধান হয়ে যাবে। কিন্তু আসামিরা আরো ক্ষিপ্ত হয়ে উঠেছে। এরা এখন আমরাদের মারধর সহ হত্যার হুমকি দিয়ে যাচ্ছে। আমাদের পরিবারের নারীদের শ্লীলতাহানী করছে। আমরা এর বিচার চাই।

এ বিষয়ে আলাউদ্দিন হওলাদারের মোবাইলে যোগাযোগ করলে তা বন্ধ পাওয়া যায়।


বিভাগ : রাজনীতি


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও