এমপি বাবু অনুগামী ছাত্রলীগ ক্যাডারদের হামলায় ছাত্রের কব্জি কর্তন

স্পেশাল করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৯:১০ পিএম, ১৯ ফেব্রুয়ারি ২০২০ বুধবার

এমপি বাবু অনুগামী ছাত্রলীগ ক্যাডারদের হামলায় ছাত্রের কব্জি কর্তন

নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলায় হত্যা মামলার আসামীকে পুলিশ গ্রেফতার করায় বাদীর বাড়িতে হামলা চালিয়ে পরিবারের লোকজনকে কুপিয়ে রক্তাক্ত করেছে ছাত্রলীগের নেতাকর্মীরা। ওই সময়ে মামলার বাদীর ছোট ভাই কলেজছাত্রকে কুপিয়ে হাতের কবজি দ্বিখন্ডিত করে ফেলে তারা। হামলাকারীরা স্থানীয় এমপি নজরুল ইসলাম বাবুর অনুগামী।

এ ঘটনায় বুধবার (১৯ ফেব্রুয়ারী) হামলাকারীদের বিরুদ্ধে আহতের বোন জোছনা বেগম বাদি হয়ে আড়াইহাজার থানায় মামলা দায়ের করেন। তবে এখনও পর্যন্ত অভিযুক্ত কাউকে আটক করতে পারেনি পুলিশ।

এর আগে মঙ্গলবার ১৮ ফেব্রুয়ারী দুপুরে উপজেলার কালাপাহাড়িয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হোসেনের নেতৃত্বে এ হামলা চালানো হয়। ঘটনার ২ দিন হলেও বুধবার বিকাল পর্যন্ত কোন মামলা হয়নি। সাদ্দাম এমপি বাবুর অনুগামী জানা গেছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, আড়াইহাজার উপজেলার কালাপাহাড়িয়া ইউনিয়নের ইজারকান্দি গ্রামে আট বছর আগে খুন হন রব মিয়া। এ ঘটনায় মামলা করেন নিহতের ছেলে মাঈনউদ্দিন। শনিবার ওই মামলার এক আসামিকে গ্রেফতার করে পুলিশ।

এতে ক্ষিপ্ত হয়ে মঙ্গলবার ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হোসেনের নেতৃত্বে ইয়ানুছ আলী, রাসেল, জুয়েল, জাকির, আলী হোসেন, হালিম ও আলামিনসহ ১৫-১৬ জনের ছাত্রলীগের এক দল নেতাকর্মী বাদীর বাড়িতে হামলা চালায়।

মামলার বাদী মাঈন উদ্দিনের ঘরে ঢুকে লোকজনদের এলোপাতাড়ি কুপিয়ে ও পিটিয়ে গুরুতর আহত করে ছাত্রলীগের নেতাকর্মীরা। আহতরা হলেন মৃত আব্দুর রব মিয়ার স্ত্রী জাহানারা বেগম (৫০), বড় ছেলে মো. মঈনুদ্দিন মিয়া (৩০) ও তাঁর স্ত্রী নিলুফা বেগম (২২), ৪র্থ ছেলে মো. রনি মিয়া (২২) ও বোন আয়েশা সিদ্দিক (৫৫)।

এলোপাতাড়ি কোপানোর সময় বাদীর ছোট ভাই কলেজছাত্র রনির মাথায় গুরুতর আঘাত ও বাম হাতের কবজি বিচ্ছিন্ন হয়ে যায়। তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। অন্যরা স্থানীয় হাসপাতালে চিকিৎসাধীন। এ নিয়ে আতঙ্কে রয়েছে নিহত রব মিয়ার পরিবার।

ঘটনা অস্বীকার করে ছাত্রলীগ সভাপতি সাদ্দাম জানান, আমি ঘটনাস্থলে ছিলাম না। এমপি (নজরুল ইসলাম বাবু) সাহেবের বাড়িতে ওনার বাবার মৃত্যুবার্ষিকী উপলক্ষে অনুষ্ঠান ছিল। অনুষ্ঠানে সকাল থেকে রাত পর্যন্ত ওনার কাছেই ছিলাম। যাদের নাম এসেছে তারা কেউ ছাত্রলীগ করে না।

নারায়ণগঞ্জ-২ (আড়াইহাজার) আসনের এমপি নজরুল ইসলাম বাবু বলেন, এ বিষয়ে থানায় বলা আছে। আইন তার নিজের গতিতে চলবে। অন্যায়কারীর বিচার হবে

আড়াইহাজার থানার ওসি নজরুল ইসলাম বলেন, হত্যা মামলার আসামিকে পুলিশ গ্রেফতার করায় বাদীর বাড়িতে হামলা চালিয়ে কয়েকজনকে আহত করা হয়েছে। আহতদের পরিবারের পক্ষ থেকে অভিযোগ পেয়েছি। তদন্ত করে এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেয়া হবে।


বিভাগ : রাজনীতি


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও